ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

বিএম কলেজের শিক্ষার্থীসহ ৩ জনকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
বিএম কলেজের শিক্ষার্থীসহ ৩ জনকে কুপিয়ে জখম

বরিশাল: সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের শিক্ষার্থী সাগর মৃধাসহ তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বরিশাল নগরের কলেজ অ্যাভিনিউ পুকুর পাড় এলাকায় ওই হামলার ঘটনা ঘটে।

আহতদের বরিশালের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

স্বজন ও আহতরা জানান, সাগর মৃধা ও তার দুই বন্ধু রাতে বাসায় যাওয়ার সময় অতর্কিত হামলার শিকার হন। হামলার সময় ২০/২৫ জন তাদের পথরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা শটকে পরে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার আগে ও পরে হামলাকারীরা প্রকাশ্যে দা, ছুরি, রামদাসহ ধারালো অস্ত্র নিয়ে প্রকাশ্যে আশপাশের এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এদের মধ্যে নগরের ২১ নম্বর ওয়ার্ডের ধোপা বাড়ির মোড়, গোরস্তান রোড, অক্সফোর্ড মিশন রোডের বেশ কয়েকজন বখাটে রয়েছে।

এদিকে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বরিশাল সরকারি বিএম কলেজের সমন্বায়ক শাহাবুদ্দিন ও জিয়াউর রহমান নাঈম ।

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পুলিশ সদস্যরা গেছেন, তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

রাতের ওই হামলার ঘটনার মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে ওসি আরও বলেন, হামলাকারীদের মধ্যে কয়েকজনকে শনাক্ত করা হয়েছে, যাদের আইনের আওতায় আনতে আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।