ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

শিক্ষা

পবিপ্রবিতে মহান বিজয় দিবস র‌্যালি

পবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪
পবিপ্রবিতে মহান বিজয় দিবস র‌্যালি

পবিপ্রবি (পটুয়াখালী): বিজয় দিবস উদযাপন উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা পাদদেশে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শামসুদ্দীন।



এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এরপর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন পর্যায়ক্রমে জয়বাংলা পাদদেশে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

সকাল ৯টায় ক্যাম্পাস থেকে বিজয় দিবস র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের ভেতরের ও বাইরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন প্রক্টর প্রফেসর মোহাম্মদ আলী। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শামসুদ্দীন।

এছাড়া আরো বক্তব্য রাখেন-প্রফেসর ড. মো. হারুন-অর-রশীদ, প্রফেসর আ ক ম মোস্তফা জামান, প্রফেসর বদিউজ্জামান, রেজিস্ট্রার প্রফেসর ড. সুলতান মাহমুদ, কর্মচারী প্রতিনিধি জসিম উদ্দিন বাদল, ছাত্র প্রতিনিধি আলী আদনান প্রমুখ।

পরে বেলা ১১টায় প্রীতি ভলিবল প্রতিযোগিতা, দুপুর দেড়টায় শহীদদের আত্মার শান্তির জন্য দোয়া ও প্রার্থনা করা হয়। এছাড়া বিকেল সাড়ে ৫টায় আবৃত্তি, দেশাত্মবোধক গানের প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও চিত্র প্রদর্শনী শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।