ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

সারদা সুন্দরী উচ্চ বালিকা বিদ্যালয়

৪০ বছর পুর্তি ও পুনর্মিলনী উৎসব শুক্রবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
৪০ বছর পুর্তি ও পুনর্মিলনী উৎসব শুক্রবার ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফরিদপুর: নারী শিক্ষায় অগ্রগণ্য ফরিদপুরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান সারদা সুন্দরী উচ্চ বালিকা বিদ্যালয়ের ৪০ বছর পূর্তি ও পুনর্মিলনী উৎসব শুক্রবার (১৫ জানুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

সকাল ৯টায় একটি সুশোভিত ও বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে উৎসবের ১ম পর্ব শুরু হবে।

সকাল ১০টায় প্রাক্তন ছাত্রীদের স্মৃতিচারণ ও ১১টায় ছাত্রীদের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় ২য় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উৎসবে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলীর সভাপতিত্বে বিকাল ৩টায় আলোচনা সভায় বিশেষ অতিথি থাকবেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জামিল হাসান, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহ্তেশাম হোসেন বাবর, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ অধ্যক্ষ প্রফেসর মাহাবুবুর রহমান ও সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর হাসিনা বানু।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহাজাদী বেগম জানিয়েছেন, ৪০ বছর পুর্তি ও পুনর্মিলনী উৎসব প্রাক্তন ও বর্তমান ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও আমন্ত্রিত অতিথিসহ সকলের অংশগ্রহণে মিলনমেলায় পরিণত হবে। এরই মধ্যে বিদ্যালয়ের মাঠে সামিয়ানা টাঙানো হয়েছে। বিশাল মঞ্চ ও বিদ্যালয়ের গেট সাজানোসহ উৎসবের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৬
আরকেবি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।