ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ২৪তম ব্যাচের ‘ইন্ট্রো উৎসব’ শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
শাবিপ্রবিতে ২৪তম ব্যাচের ‘ইন্ট্রো উৎসব’ শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২৪তম ব্যাচের তিন দিনব্যাপী পরিচিতি বিষয়ক ‘হৃদ্ধ ইন্ট্রো উৎসব’ শুরু হয়েছে।
 
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসের মুক্তমঞ্চে উৎসবের উদ্বোধন করেন বিশবিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার।



এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সহকারী প্রক্টর মো. শাকিল ভ‍ূঁইয়া, মো. জাহিদ হোসেন, ইন্ট্রো উৎসবের উপদেষ্টামণ্ডলী।

উৎসবটির উদ্বোধনের পর ২৪তম ব্যাচের শিক্ষার্থীরা বর্ণাঢ্য এক র‌্যালি বের করেন। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ উপলক্ষে সন্ধ্যা ৬টায় কেন্দ্রীয় মিলনায়তনে ২৪তম ব্যাচের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের অংশগ্রহণে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়া, শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সিলেট শহরে সাইকেল র‌্যালি ও পরে মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হবে। বিকেল ৩টায় হ্যান্ডবল গ্রাউন্ডে কনসার্টে গাইবে ব্যান্ড দল এ্যাসেজ ও আরবোভাইরাস।
বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল রিম, নোঙর ও ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া ব্যান্ড দলও পারফর্ম করবে। কনসার্টটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

আগামী শনিবার (১৬ জানুয়ারি) দিনব্যাপী আয়োজন শেষে উৎসবের সমাপনী হবে। বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া এ উৎসবের সার্বিক সাফল্য কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৬
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।