ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবির সঙ্গে অগ্রণী ব্যাংকের ঋণ চুক্তি স্বাক্ষর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
রাবির সঙ্গে অগ্রণী ব্যাংকের ঋণ চুক্তি স্বাক্ষর

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ও অগ্রণী ব্যাংক লিমিটেডের মধ্যে ১শ’ কোটি টাকার করপোরেট ঋণ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ ঋণ চুক্তির আওতায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখা থেকে সরল সুদে দীর্ঘমেয়াদে পরিশোধযোগ্য ঋণ নিতে পারবেন।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়।

চুক্তির সমঝোতাপত্রে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ ও অগ্রণী ব্যাংক লিমিটেডের পক্ষে বিশ্ববিদ্যালয় শাখার ব্যবস্থাপক বজলুর রশিদ স্বাক্ষর করেন।

পরে ব্যাংকের রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক এসএম নূরুল আহসান ও রাবি উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন স্বাক্ষরিত চুক্তিপত্র বিনিময় করেন।

উপ উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক, হিসাব পরিচালক আশরাফ-উল-হুদা, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান, অগ্রণী ব্যাংক রাজশাহী সার্কেলের উপ-মহাব্যবস্থাপক তৌফিকুল ইসলাম ও রাজশাহী অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক আব্দুর রাজ্জাকসহ অনেকে এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।