ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

শিক্ষা

প্রবাসীরাই আমাদের অর্থনৈতিক শক্তি: চিফ হুইপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
প্রবাসীরাই আমাদের অর্থনৈতিক শক্তি: চিফ হুইপ বক্তব্য রাখছেন চিফ হুইপ নূর ই আলম চৌধুরী

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর ই আলম চৌধুরী বলেছেন, প্রবাসীরাই আমাদের অর্থনৈতিক শক্তি। এই শক্তির কারণেই আমরা করোনা মহামারিতেও এখন পর্যন্ত ভালো অবস্থানে রয়েছি।

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে মাদারীপুরের শিবচরে বীর-মুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অভিভাবকদের সঙ্গে মতবিনিময় ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রদান  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় চিফ হুইপ বলেন,‘প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষায় যে গুরুত্ব দিয়েছেন তা কাজে লাগাতে হবে। আমাদের শিক্ষার্থীদের কারিগরি শিক্ষায় দক্ষ করে যদি বিদেশে পাঠানো হয় তবে সেখানে তাদের আর ছোট কাজ করতে হবে না। ফুল বিক্রি করে পরিবারের খরচ দিতে হবে না। তারা নিজেদের যোগ্যতার ভিত্তিতে কাজ পাবে, ন্যায্য পারিশ্রমিক পাবে।

অধ্যক্ষ মো. মহসিন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুনসহ অন্যরা।

এর আগে সকালে  চিফ হুইপ নূর ই আলম চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার প্রকল্পের নির্মাণের জন্য এক্সপ্রেসওয়ের পাশে স্থান পরিদর্শন করেন। এ সময়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার প্রকল্পের মহা পরিচালক  আব্দুর রাজ্জাক, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  মেজবাহ উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১১,২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।