ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ভর্তির মেধা তালিকা প্রকাশ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২১
শাবিপ্রবিতে ভর্তির মেধা তালিকা প্রকাশ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে ভর্তিচ্ছু আবেদনকারী শিক্ষার্থীদের মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর ) রাতে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মুশতাক আহমেদ।

তিনি বলেন, শাবিপ্রবিতে এবার ‘এ-১’ ইউনিটে ১৪ হাজার ২৬৫ জন, ‘এ-২’ ইউনিটে ৫৩৬ জন এবং ‘বি’ ইউনিটে ১৫ হাজার ৪৩৬ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেন। তাদের সবার তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ৪ জানুয়ারি থেকে বিভিন্ন বিভাগের নির্ধারিত আসনের ওপর ভিত্তি করে প্রকাশিত তালিকা থেকে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের ডাকা হবে। তবে সবাই আসে না বিধায় আসনের তুলনায় কিছু শিক্ষার্থী বেশি ডাকা হবে।

তিনি আরও বলেন, গুচ্ছের ফলাফলের ওপর ভিত্তি করে এ মেধা তালিকা প্রস্তুত করেছি। এবার ভর্তির ক্ষেত্রে তাদের এসএসসি এবং এইচএসসির কোনো নাম্বর রাখা হয়নি। শিক্ষার্থীরা ভর্তি সংক্রান্ত সব তথ্য https://admission.sust.edu.bd  এ ওয়েবসাইটে গিয়ে জানতে পারবেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।