ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবি কর্মকর্তা সমিতির সভাপতি এমদাদুল, সা. সম্পাদক মুকুট

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
ইবি কর্মকর্তা সমিতির সভাপতি এমদাদুল, সা. সম্পাদক মুকুট এ টি এম এমদাদুল আলম (সভাপতি) ও ওয়ালিদ হাসান মুকুট (সাধারণ সম্পাদক)

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্মকর্তা সমিতি নির্বাচন ২০২২-২৩ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে উপ-রেজিস্ট্রার এটিএম এমদাদুল আলম এবং সাধারণ সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার ওয়ালিদ হাসান মুকুট নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৫ ডিসেম্বর) ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ১১টার দিকে ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।  

নির্বাচনে সহ-সভাপতি পদে রুহুল আমীন বাবু ও মিজানুর রহমান মজুমদার, যুগ্মু সম্পাদক পদে মো. আব্দুস সালাম সেলিম, কোষাধ্যক্ষ পদে মো. হুসাইন, প্রচার ও দপ্তর সম্পাদক পদে আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক সাহিত্য পত্রিকা ও ক্রীড়া সম্পাদক পদে আসলাম হোসেন বকুল, মহিলা বিষয়ক সম্পাদক পদে সুলতানা পারভীন নির্বাচিত হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে আনোয়ার হোসেন স্বপন, বাদশা মামুনুর রশিদ, বাবুল হোসেন, উকিল উদ্দিন, আব্দুর রাজ্জাক ও মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

এদিন সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৩টা পর্যন্ত চলে। এবারের নির্বাচনে ৪৬২ জন কর্মকর্তার মধ্যে ভোট দিয়েছেন ৪৩২ জন এবং মোট ১৩টি ভোট বাতিল হয়েছে।  

নির্বাচনে জোহা-মোর্শেদ ও এমদাদুল-মুকুট প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে এমদাদুল-মুকুট প্যানেল সভাপতি-সাধারণ সম্পাদকসহ মোট সাতটি পদে এবং জোহা-মোর্শেদ প্যানেল মোট আটটি পদে নির্বাচিত হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।