ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রজতজয়ন্তী উদযাপনে ঢাবি মার্কেটিং বিভাগ অ্যালামনাই

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
রজতজয়ন্তী উদযাপনে ঢাবি মার্কেটিং বিভাগ অ্যালামনাই ছবি: শাকিল

ঢাকা বিশ্ববিদ্যালয়: নানা আয়োজনের মধ্য দিয়ে স্মৃতি স্মরণ করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা।  

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বর্ণাঢ্য এ মিলনমেলা শুরু হয়।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন। মার্কেটিং অ্যালামনাই অ্যাসেসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মুর্শেদ, মেঘনা গ্রুপের ভাইস-প্রেসিডেন্ট তাহমিনা মোস্তফা ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মিজানুর রহমান ও অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদার।  

অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, শুধু কোম্পানির লভ্যাংশ বাড়ানোর জন্য কাজ করলে চলবে না, জাতির কল্যাণের জন্যও গ্রুপগুলোকেও কাজ করতে হবে। বেটার মার্কেটিং ফর বেটার ওয়ার্ল্ড।

ফারুক আহমেদ তালুকদার বলেন, আমরা সবার সহযোগিতায় অ্যাসোসিয়েশনকে ভিন্নমাত্রার দিকে নিয়ে যেতে চাই।

গোলাম মুরশিদ বলেন, যারা ব্যবসা করে তাদের টেকসই দেশ গঠনে চিন্তা করতে হবে। এসডিজি বাস্তবায়নে সবার যে দায়িত্ব সেটা ভালোভাবে পালন করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২১
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।