ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে সাদিক-পিয়াস

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
ইবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে সাদিক-পিয়াস জি কে সাদিক ও আজিজুল হক পিয়াস

ইবি: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জি কে সাদিককে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তৃতীয় বর্ষের আজিজুল হক পিয়াসকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) অনুষ্ঠিত ইবি সংসদের ১৬তম কাউন্সিল শেষে রাতে এ কমিটি গঠন করা হয়। নব-গঠিত কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নে কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) ১০টায় সংগঠনটির নব-নির্বাচিত দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে, ২৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি রুমি নোমান, ইমানুল সোহান, সহকারী সাধারণ সম্পাদক হিরা দেবনাথ, সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি, কোষাধ্যক্ষ ওবায়েদুর রহমান আনাস, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা ও গবেষণা সম্পাদক উদয় দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া মাহমুদ মীম, সাংস্কৃতিক সম্পাদক নূর আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সুমন শেখ, সমাজকল্যাণ সম্পাদক সাকিব হোসেন, ক্রীড়া সম্পাদক রাজিন।

কার্য নির্বাহী সদস্যরা হলেন- নূরুন্নবী সবুজ, আহমেদ তৌফিক, ইশতিয়াক আহমেদ, মাহমুদুল হাসান, সিয়াম আহসান, তন্ময় বৈদ্য, সবুজ আলম, মোখলেসুর রহমান সুইট, মামুন হাবিব, আঁখি, আসিফ, মাহমুদুল ইসলাম দীপু ও আহসান হাবিব রানা।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।