ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই অনুষদে নতুন ডিন

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই অনুষদে নতুন ডিন অধ্যাপক ড. মোছা. সৈয়দা সিদ্দীকা ও অধ্যাপক ড. তানজীমা পারভীন         

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই অনুষদে নতুন ডিন নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। দুই অনুষদের মধ্যে আইন অনুষদে অধ্যাপক ড. মোছা. সৈয়দা সিদ্দীকা এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদে অধ্যাপক ড. তানজীমা পারভীন নিয়োগ পেয়েছেন।

 

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।  

বিজ্ঞপ্তিতে জানা যায়, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. হালিমা খাতুন এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজিবুল হকের  মেয়াদ সোমবার (২০ ডিসেম্বর, ২০২১) শেষ হয়। তাদের নির্ধারিত মেয়াদ শেষ হওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় আইন-১৯৮০ (সংশোধিত-২০১০) এর ধারা ২৩(৪) অনুযায়ী আইন অনুষদে নতুন ডিন হিসেবে আইন বিভাগের অধ্যাপক ড. মোছা. সৈয়দা সিদ্দীকা এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন হিসেবে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. তানজীমা পারভীনকে নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) থেকে আগামী দুই বছর তারা এ দায়িত্ব পালন করবেন। এ দায়িত্ব পালনের জন্য তারা নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।