ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বিজয় দিবস উদযাপন

অটিস্টিক শিশুদের নিয়ে ‘ডকটাইম মিট সুপার হিরোস’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
অটিস্টিক শিশুদের নিয়ে ‘ডকটাইম মিট সুপার হিরোস’

সম্প্রতি রাজধানীর আদাবরে সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন (সোয়াক) প্রাঙ্গণে অটিস্টিক শিশুদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে ‘ডকটাইম মিট দ্য সুপার হিরোস’।

সামাজিক দায়বদ্ধতা ও সমাজে ইতিবাচক অবদান রাখতে ডকটাইম লিমিটেড সচেতনতামূলক বিভিন্ন আয়োজন করে থাকে।

এরই ধারাবাহিকতায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোয়াকের জয়েন্ট সেক্রেটারি মোহাম্মাদ সারওয়ার হোসেন আজিজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোয়াকের ডেপুটি ডিরেক্টর মো. মফিজুল ইসলাম এবং ডকটাইমের সহপ্রতিষ্ঠাতা মো. মনির হোসেন। আরও উপস্থিত ছিলেন ডকটাইমের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মো. মেহেদি সারোয়ার প্রাণ।

তাসনিয়া শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে অটিস্টিক শিশুদের অধিকার নিশ্চিতে এবং তাদের শারীরিক ও মানসিক বিকাশে কিভাবে আরও কার্যকর পদক্ষেপ নেওয়া যায় এবং এক্ষেত্রে করণীয় বিষয় নিয়ে আলোচনা হয়। এর আগে অনুষ্ঠানের শুরুতে ডকটাইমের পক্ষ থেকে শিশুদের মাঝে টি-শার্ট ও শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। এরপর সোয়াকের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সময় বিশেষ শিশুরা নাচ, গান ও কবিতা আবৃত্তির মধ্য দিয়ে পুরো সোয়াক প্রাঙ্গণ মাতিয়ে রাখে।

মহান বিজয় দিবস উদযাপন এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে অনুষ্ঠানে প্রত্যেক শিশুর হাতে তুলে দেওয়া হয় জাতীয় পতাকা। শেষে ডকটাইমের সহপ্রতিষ্ঠাতা মো. মনির হোসেন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়া শিশুদের বিশেষ উপহার দেন। সোয়াকের ডেপুটি ডিরেক্টর মো. মফিজুল ইসলামের ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad