ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সলিমুল্লাহ মেডিকেল কলেজে ক্লাস শুরু সোমবার

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১২

ঢাকা : স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ আগামী সোমবার থেকে ক্লাস শুরু হবে। ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের পর কলেজ কর্তৃপক্ষ অনির্দিষ্টকালের জন্য মেডিকেল কলেজ বন্ধ ঘোষণা করে।



কলেজ সূত্র জানায়, সোমবার থেকে যথারীতি ক্লাস শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ছাত্রী হোস্টেল খুলে দেওয়া হবে। ছাত্রদের ছাত্রাবাস খুলবে আগামী ৩ মার্চ।

তবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কলেজ ও হোস্টলে কোনো প্রকার মিছিল বা রাজনৈতিক কর্মকাণ্ড, সভা ও সমাবেশের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. এমএম আজহার বাংলানিউজকে বলেন, ‘ছাত্ররা বিশৃঙ্খল কর্মকাণ্ড না করার প্রতিশ্রুতি দিয়েছে। তাই একাডেমিক কাউন্সিল কলেজ খোলার ব্যাপারে এই সিদ্ধান্ত নিয়েছে। ’

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি সলিমুল্লাহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের কারণে অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করা হয়। সংঘর্ষে দুই গ্রুপের কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়।

এ ঘটনার পর কেন্দ্রীয় ছাত্রলীগ কলেজ ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে সাময়িকভাবে সংগঠন থেকে বহিষ্কার করে।  

বাংলাদেশ সময় : ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।