ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘প্রধানমন্ত্রী একটি মহৎ উদ্দেশ্য নিয়ে আমাকে বরিশালে পাঠিয়েছেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, মে ২৮, ২০২৩
‘প্রধানমন্ত্রী একটি মহৎ উদ্দেশ্য নিয়ে আমাকে বরিশালে পাঠিয়েছেন’

বরিশাল: বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, আমার বাবা শহিদ আব্দুর রব সেরনিয়াবাত ছিলেন কৃষকদের নয়নের মনি। আমি তারই আদর্শ ধারণ করি।

আর তাই প্রধানমন্ত্রী একটি মহৎ উদ্দেশ্য নিয়ে আমাকে বরিশাল পাঠিয়েছেন। তিনি বরিশালের উন্নয়ন দেখতে চান। তিনি আমাকে এখানকার মানুষের জন্য কাজ করতে বলেছেন।

শনিবার (২৭ মে) নগরের ২২ ও ২৩ নম্বর ওয়ার্ডে আয়োজিত উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, আপনারা আমাকে আগামী ১২ জুন ভোটের মাধ্যমে নির্বাচিত করে সেই কাঙ্ক্ষিত উন্নয়ন করার সুযোগ করে দেবেন। বরিশাল নগরীর অবস্থা খুবই খারাপ। এখানে ১০ বছরে কোনো উন্নয়ন হয়নি। সিটি করপোরেশন একটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান। অথচ এখানকার সেবার মান খুবই খারাপ। রয়েছে চরম অব্যবস্থাপনায় নাগরিকদের কাঙ্ক্ষিত সেবা থেকে বঞ্চিত হয়ে আসছে। এখানে মানুষ বাড়িঘর নির্মাণ করতে পারছে না। নানাভাবে হয়রানি করা হচ্ছে।  

তিনি আরও বলেন, নির্বাচিত হতে পারলে এসব সমস্যার সমাধান করা হবে। আমি নির্বাচিত হলে এখানকার নাগরিকরা ২৪ ঘণ্টাই বিদ্যুৎ পানির সেবা পাবে ইনশাআল্লাহ। আমরা সবাই মিলেই গড়ব নতুন বরিশাল।

এসময় উপস্থিত ছিলেন - ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার,বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আফজালুল

করীম,বাংলাদেশ বার কাউন্সিল এর হাউস কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছ উদ্দিন আহমেদ শহীদ, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মে ২৮, ২০২৩
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।