ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

লালমনিরহাট জেলা পরিষদের উপ-নির্বাচন

এক প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরেক প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এক প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরেক প্রার্থীর

লালমনিরহাট: লালমনিরহাট জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট সফুরা বেগম রুমীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছেন আরেক প্রার্থী। রুমী সংসদের সংরক্ষিত নারী আসনের সাবেক সদস্য।

শুক্রবার (২২ মার্চ) রিটার্নিং অফিসার বরাবর তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট আশরাফ হোসেন বাদল।

অভিযোগে বলা হয়, ৩ এপ্রিল অনুষ্ঠেয় লালমনিরহাট জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, সাবেক সংরক্ষিত নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের কাছে যাচ্ছেন।  

রুমী গত বৃহস্পতিবার জেলা পরিষদ চত্বরে টিনশেড হলরুমে লালমনিরহাট ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মতিয়ার রহমানকে নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন এবং ইফতারে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শুধু তাই নয়, শুক্রবার পুনরায় আদিতমারী উপজেলা পরিষদে ইফতারের নামে ভোটারদের উপস্থিত করে ভোট প্রার্থনার আয়োজন করেছেন তিনি।
 
রির্টানিং অফিসার বরাবরে লিখিত অভিযোগে আচরণবিধি লঙ্ঘনের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নেওয়ার দাবি জানান আশরাফ হোসেন বাদল।

অভিযোগের বিষয়ে অ্যাডভোকেট সফুরা বেগম রুমী বলেন, অভিযোগের বিষয়ে আমি কিছু জানি না। এ নিয়ে কোনো মন্তব্যও করতে চাই না। যিনি অভিযোগ করেছেন, তিনিই আমাদের এমপির সঙ্গে কথা বলবেন।

রির্টানিং অফিসার লুৎফুল কবীর সরকার বলেন, অভিযোগ পেয়েছি।  তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

লালমনিরহাট ৩ (সদর) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মতিয়ার রহমানের ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪ 
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।