ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

উপজেলা নির্বাচন

মাদারীপুরে আনারস প্রতীকের ২ কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, মে ১, ২০২৪
মাদারীপুরে আনারস প্রতীকের ২ কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ

মাদারীপুর: মাদারীপুরে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।  

মঙ্গলবার (৩০ এপ্রিল) জেলা সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের চৌহদ্দি গ্রামের আমরী সরকারের ছেলে মানিক সরকার (৪১) ও তার সহযোগী সুকদেব সরকার (৪২)।

জানা গেছে, মাদারীপুর শহর থেকে সদর উপজেলা চেয়ারম্যান পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী আসিবুর রহমান আসিব খানের নির্বাচনী পোস্টার নিয়ে সহযোগী সুকদেব সরকারকে সঙ্গে নিয়ে ব্যাটারিচালিত ইজিবাইকযোগে নিজ গ্রামে যাচ্ছিলেন মানিক সরকার। পথে তালতলা এলাকায় এলে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী পাভেলুর রহমান শফিক খানের সমর্থক দত্ত কেন্দুয়া গ্রামের জালাল হাওলাদারের ছেলে স্বপন হাওলাদার (৩৮) ইজিবাইকটির গতিরোধ করেন। সেসময় মানিক ও সুকদেবকে কুপিয়ে ও পিটিয়ে জখম করার অভিযোগ ওঠে স্বপনের বিরুদ্ধে। পরে আত্মরক্ষার্থে একটি দোকানের ভেতর আশ্রয় নেন আহত আনারস প্রতীকের দুইকর্মী।  

খবর পেয়ে থানা পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মানিক ও সুকদেবকে উদ্ধার করে। পরে দুজনকেই ভর্তি করা হয় মাদারীপুর সদর হাসপাতালে।

আহত মানিক সরকার অভিযোগ করে বলেন, অতর্কিতভাবে স্বপন হাওলাদার লোকজন নিয়ে এই হামলা চালিয়েছে। প্রাণের ভয়ে সাটার বন্ধ করে একটি দোকানে আশ্রয় নিলে পুলিশ ও ম্যাজিস্ট্রেট গিয়ে আমাদের উদ্ধার করে। এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ গিয়ে আহত দুজনকে উদ্ধারের হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী মানিক সরকার। এরই মধ্যে অপরাধীদের ধরতে পুলিশ কাজ শুরু করছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।