ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কাতার বিশ্বকাপে ট্রফি উন্মোচন করবেন দীপিকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
কাতার বিশ্বকাপে ট্রফি উন্মোচন করবেন দীপিকা! দীপিকা পাড়ুকোন

ভারতীয় অভিনেত্রী-প্রযোজক দীপিকা পাড়ুকোন। অভিনয় করেছেন হলিউডের সিনেমায়।

গেল কয়েক বছরে নানা ধরনের ব্যবসা ও উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।

হিন্দি সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী এবার যাচ্ছেন কাতার বিশ্বকাপে। যার মাধ্যমে তিনি গড়তে যাচ্ছেন এক ইতিহাসও।

জানা গেছে, কাতার বিশ্বকাপে দীপিকা যাচ্ছেন সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করতে নয়, বরং বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে। ফিফা বা দীপিকার পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া না দিলেও বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম খবরটি প্রকাশ করেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে শিগগিরই কাতার রওনা হবেন দীপিকা। এটিই হবে ফিফা বিশ্বকাপের ট্রফি উন্মোচনে কোনো ভারতীয় তারকার প্রথম অংশগ্রহণ।

দীপিকাকে কিছুদিন আগে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে আসাম থেকে ‘ফাইটার’ সিনেমার শুটিং করে ফিরতে। ছবিটিতে প্রথমবারের মতো ঋত্বিক রোশনের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

জানা গেছে, ২০২৩ সালের জানুয়ারিতে দীপিকার আরেকটি সিনেমা ‘পাঠান’ মুক্তির পর ‘ফাইটার’র দ্বিতীয় কিস্তির কাজ শুরু করবেন তিনি।

মুক্তির অপেক্ষায় আছে দীপিকার সিনেমার ‘প্রজেক্ট কে’। বিগ বাজেটের এই সিনেমায় আরো আছেন প্রভাস ও দিশা পাটানি। এ ছাড়া হলিউড সিনেমা ‘দ্য ইন্টার্ন’র হিন্দি রিমেকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে তাকে। এছাড়াও শাহরুখ খানের ‘জওয়ান’-এ অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।