ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

বিনোদন

বেবি বাম্পের ছবি প্রকাশ করে তোপের মুখে অভিনেত্রী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
বেবি বাম্পের ছবি প্রকাশ করে তোপের মুখে অভিনেত্রী  স্বামী ফেসল খানের সঙ্গে আরমিনা খান

সামাজিকমাধ্যমে বেবি বাম্পের ছবি পোস্ট করে তোপের মুখে পড়েছেন পাকিস্তানের অভিনেত্রী আরমিনা খান। ছবিতে দেখা যায়, সিল্কের কাপড় আর স্বামীর হাত দিয়ে বাম্পের স্থানে জড়িয়ে ধরে আছেন।

এই ছবি নিয়ে সমালোচনার এক পরিস্থিতিতে ইনস্টাগ্রামের কমেন্টের অপশন বন্ধ করে দেন আরমিনা। কিন্তু বন্ধ করার আগেই ছবিটির স্কিনশট ছড়িয়ে পড়ে।  

যা শেয়ার করে একজন লেখেন, ‘তোমার জন্য লজ্জা হয়! তুমি একজন মুসলিম!’ আরেকজন লেখেন, ‘এটি পুরোপুরি বিদেশি সংস্কৃতি। আগে মেয়েরা এসব বিষয় লুকিয়ে রাখতেন। তোমার নৈতিকতা নিয়ে কথা বলার ভাষা আমার জানা নেই। দিনে দিনে সমাজ রসাতলে যাচ্ছে। ’ 

কানাডা এবং পাকিস্তানের যৌথ নাগরিক আরমিনা খান সম্প্রতি তার সন্তান জন্মদানের বিষয়টি নিশ্চিত করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ফেসল খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এই অভিেনত্রী রাজনীতির সঙ্গেও যুক্ত।

আরমিনার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। ইউনিভার্সিটি অব ম্যানচেস্টার থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। পরে অভিনয় নিয়ে পড়াশোনা করেন। ২০১৩ সালে ‘রাইফ’ নামে একটি ব্রিটিশ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন; কান চলচ্চিত্র উৎসবে এটি দারুণ প্রশংসা কুড়ায়।

‘হাফ! ইটস টু মাচ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আরমিনা। বেশ কিছু পাকিস্তানি সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় পাকিস্তানি টিভি সিরিজ।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa