ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাত ধরে টানাটানিতে আহত অরিজিৎ সিং, চালিয়ে গেলেন কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, মে ৮, ২০২৩
হাত ধরে টানাটানিতে আহত অরিজিৎ সিং, চালিয়ে গেলেন কনসার্ট

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের কনসার্ট মানে ফ্যানেদের উন্মাদনা। অনেকে বিভোর হয়ে তার গান শোনেন, গানে গলা মেলান।

 

অনেকের উত্তেজনা এতোই তুঙ্গে ওঠে যে, লাফালাফি করে মঞ্চে ওঠারও চেষ্টা করেন। এ নিয়ে প্রায়শই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন এ গায়ক।

তবে এবার একটু বেশিই খেসারত দিতে হল অরিজিৎ সিংকে। কনসার্টের সময়ই এক অনুরাগীর কাছেই হেনস্তা হতে হয় তাকে। তার হাত ধরে টানাটানি শুরু করেন এক ভক্ত। এভাবে টানা-হ্যাঁচড়ায় বেকায়দায় ডান হাতে গুরুতর চোট পান অরিজিৎ।  

সম্প্রতি আওরঙ্গাবাদে গানের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। ভারতের সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও শেয়ার হয়েছে ইতোমধ্যে।

ভিডিও দেখে বোঝা গেছে, গায়ক ডানহাতে এতটাই চোট পেয়েছেন যে তিনি হাত সোজা করতে পারছিলেন না, তার হাত কাঁপছিল। আঘাত পেয়েও ভক্তের সঙ্গে রূঢ় আচরণ করেননি অরিজিৎ।

 

হাতে চোট পাওয়ার পরও অরিজিৎ ওই ভক্তের সঙ্গে অত্যন্ত ভদ্র ও মার্জিতভাবে কথা বলেন। অনুরাগীকে বোঝানোর চেষ্টা করছেন যে, তার জন্য এমন কাণ্যে তিনি হাতে চোট পেয়েছেন।

ভিডিওতে অরিজিৎকে বলতে শোনা যায়, ‘আপনি এভাবে আমার হাত ধরে টানছেন। এবার চোট পেয়ে আমি আর হাত নাড়াতে পারছি না। আপনি এটা বুঝতে পারছেন না, যদি আমি পারফর্ম করতে না পারি, তা হলে আপনারাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না। এটা তো খুব সহজ হিসাব। ’

আঘাত পেয়েও কনসার্ট বন্ধ করে চলে যাননি অরিজিৎ। ক্রেপ ব্যান্ডেজ বেঁধে ব্যথা উপশমের চেষ্টা করেন তিনি। মঞ্চেই প্রাথমিক চিকিৎসা হয় গায়কের।  এরপর গান গাওয়া চালিয়ে যান ‘আশিকি-২’র কণ্ঠশিল্পী।

তথ্যসূত্র: আজতক, আনন্দবাজার পত্রিকা

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মে ০৮, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।