ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবারও এফডিসিতে কোরবানি দেবেন না পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এবারও এফডিসিতে কোরবানি দেবেন না পরীমণি ফাইল ফটো

বিনোদন ডেস্ক: ঢালিউড সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমণি। ২০১৬ সালে প্রথমবারের মতো এফডিসিতে কোরবানি দিয়ে সবাইকে চমকে দেন এই অভিনেত্রী।

সে সময় তিনি জানিয়েছিলেন, যতদিন বেঁচে থাকবেন এফডিসিতে কোরবানি দেবেন। চলচ্চিত্রের অসচ্ছল সহশিল্পীদের মাঝে মাংস বিতরণ করবেন।

যেমন কথা তেমন কাজ। এমন কথার ধারাবাহিকতা একটানা ধরে রেখেছিলেন পরী। সর্বশেষ ২০২১ সালে ৬টি গরু কোরবানি দেন এই নায়িকা।

কিন্তু সে বছর এফডিসির ভেতর কোরবানি দেওয়ার নিষেধাজ্ঞা থাকায় পরীমণি বাইরে কোরবানি দেন। এর পরের বছর অর্থাৎ দীর্ঘ ৬ বছর পর ২০২২ সালে কেউই বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) কোরবানি দেয়নি।

সহকর্মীদের জন্য একটানা ছয় বছর এফডিসিতে কোরবানি দিয়েছিলেন হালের জনপ্রিয় এ চিত্রনায়িকা। তার এই মানবিক কাজ প্রশংসিত হয়েছে অসংখ্যবার। তবে সে বছর পরী নিজেও কোরবানি দেওয়া থেকে বিরত ছিলেন। কি কারণে সে কথা স্পষ্ট করেননি তিনি।

এদিকে, আর কদিন বাদেই ঈদুল আজহা। এবার কোরবানি নিয়ে কী ভাবছেন অভিনেত্রী? এমন প্রশ্নে পরীমণি বলেন, অবশ্যই কোরবানি দেব। তবে এফডিসির জন্য নয়, নিজের পরিবারের জন্য।

পরীর কথায় স্পষ্ট, তার মনের ভেতর জমা অনেক চাপা কষ্ট। যে প্রিয় কর্মস্থল এফডিসির জন্য এক ধরনের শপথ নিয়েছিলেন প্রতিবছর কোরবানি দেওয়ার সেই জায়গা থেকে কিছু সংখ্যক মানুষের প্রতি ক্ষোভ থাকায় অভিমান করে মুখ ফিরিয়ে নিতে হয়েছে তাকে।

কারণ, ২০২১ সালে পরীকে এফডিসিতে কোরবানি দিতে দেওয়া হয়নি। সেদিন এফডিসিতে প্রবেশে বাধা পেতেও হয়েছিল তাকে। এরপর থেকেই এফডিসির অসচ্ছল সহকর্মীদের জন্য কোরবানি দিচ্ছেন না তিনি। অথচ পরীমণির হাত ধরেই এফডিসিতে কোরবানি দেওয়ার রীতি চালু হয়েছিল।

বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন পরীমণি। সন্তান রাজ্যেকে ঘিরেই তার সব ব্যস্ততা। তবে দাম্পত্য জীবনের টানাপাড়েনের মধ্য দিয়ে যাচ্ছেন পরী।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।