ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

কাদের ‘কাউয়া শিল্পী’ বললেন ওমর সানী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
কাদের ‘কাউয়া শিল্পী’ বললেন ওমর সানী? ওমর সানী

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী বর্তমানে চলচ্চিত্রে খুব একটা সরব নন। তবে সামাজিকমাধ্যমে তার উপস্থিতি নিয়মিত।

সমকালীন নানা বিষয় নিয়ে নিজের মতামত ব্যক্ত করে থাকেন।

শুক্রবার (২৩ জুন) ওমর সানী তার ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি লেখেন, আগে আমেরিকার অনুষ্ঠানের নাম শুনলেই কম-বেশি আমরা সবাই লাফ দিতাম। কিন্তু এখন যে ধরনের দু’একজন কাউয়া শিল্পীকে তারা নিয়ে যাচ্ছে, আমরা অবাক হচ্ছি। রুচির দুর্ভিক্ষ। হায়রে মিস্টার…।

ওমর সানী তার স্ট্যাটাসে শোবিজের কিছু শিল্পীকে ‘কাউয়া শিল্পী’ বলে মন্তব্য করেছেন। এ বিষয়টি ভালোভাবে নেননি নেটিজেনদের অনেকে। এ নিয়ে চলছে তর্ক-বিতর্ক।

সোহেল রানা নামে একজন লেখেন, ‘আপনাকে না নিলেই ভালো। ’ শাহিন নামে আরেকজন লেখেন, ‘কেন আপনি ডাক পাননি তাই?’

এসব মন্তব্যের জবাব দিয়েছেন ওমর সানী। তিনি লেখেন, ‘আমি বহুবার গিয়েছি। ’ ওমর সানীর এ মন্তব্যের প্রতিক্রিয়ায় মুরাদ নামে একজন লেখেন, ‘যদি অনেকবার যেয়ে থাকেন তাহলে এত আগ্রহ দেখানোর কি আছে!’

ওমর সানীর এ পোস্ট নিয়ে অনেকে যেমন প্রশ্ন তুলেছেন, তেমনি অনেকেই তাকে সমর্থন করে মন্তব্য করেছেন। নাসরিন ইব্রাহিম রেজা লেখেন, ‘সেরা স্ট্যাটাস। ’ সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী লেখেন, ‘ভালোর সঙ্গে মন্দের দ্বন্দ্ব থাকবেই- আমরা কে কোনটা নেব তার স্বাধীনতা আমাদের আছে। শুভকামনা জিজো। ’

যুক্তরাষ্ট্রে প্রবাসী বাঙালিরা একাধিক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। তা ছাড়াও প্রতি বছর একাধিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করে থাকেন। এবারো তার ব্যাত্যয় ঘটেনি।

কয়েক দিন পরেই যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয় একটি অনুষ্ঠান। এতে যোগ দিতে একঝাঁক তারকা সেখানে গেছেন। তবে ওমর সানী তার স্ট্যাটাসে বিশেষ কোনো অনুষ্ঠান ও তারকার নাম উল্লেখ করেননি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।