ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

কলকাতার নতুন সিরিজে চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
কলকাতার নতুন সিরিজে চঞ্চল চৌধুরী চঞ্চল চৌধুরী

নতুন ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা কমলেশ্বর মুখোপাধ্যায়। তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এটি।

‘গণদেবতা’ শিরোনামের এই সিরিজে দেবু পণ্ডিতের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী।

এতে দুর্গার চরিত্রে দেখা যাবে অরুণিমা ঘোষকে। রয়েছেন কিঞ্জল নন্দ, লোকনাথদের মতো অভিনেতারা।

কলকাতার দৈনিক আনন্দবাজারকে কমলেশ্বর জানিয়েছেন, চিত্রনাট্য এখনও চূড়ান্ত না হলেও, অনেকটাই কাজ এগিয়েছে। সেপ্টেম্বর-অক্টোবর নাগাদ শুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে তাদের।

চল্লিশের দশকের গোড়ায় প্রকাশিত ‘গণদেবতা’ ব্রিটিশ রাজ, সেই সময়ের গ্রামবাংলার পরিস্থিতি,শিল্পব্যবস্থার কথা তুলে ধরেছিল। পরে তারাশঙ্করের লেখা ‘পঞ্চগ্রাম’ উপন্যাসটিকে ‘গণদেবতা’র অংশ হিসেবে ধরা হয়। কমলেশ্বর জানালেন, এই দুই উপন্যাস নিয়েই তিনি তার ওয়েব সিরিজ সাজাচ্ছেন।  

চঞ্চল চৌধুরীর প্রসঙ্গে এই নির্মাতা জানিয়েছেন, আমার মনে হয়েছে এই চরিত্রটিতে চঞ্চলকে ভালো মানাবে। বলিষ্ঠ অভিনেতা ছাড়া এই চরিত্র করা সম্ভব নয়।

এই পরিচালক আরও জানিয়েছেন, চঞ্চলের সঙ্গে এ নিয়ে তাদের প্রাথমিক কথাবার্তা হয়েছে। অভিনেতার সঙ্গে শুটিংয়ের দিনক্ষণ নিয়ে কথা চলছে আপাতত। নাম চূড়ান্ত না হওয়া নতুন একটি ওয়েব প্ল্যাটফর্মে ‘গণদেবতা’ সিরিজটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।