ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

সস্তা জিনিস চলে বেশি, টেকে কম: চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
সস্তা জিনিস চলে বেশি, টেকে কম: চঞ্চল চৌধুরী চঞ্চল চৌধুরী

‘‘সস্তা জিনিস চলে বেশি, টেকে কম। ’ অনেক বছর আগে একটা ঢেউটিনের বিজ্ঞাপনে কাজ করেছিলাম, যেটার আসল বক্তব্য ছিল ‘জিনিস যেটা ভালো,দাম তার একটু বেশী’।

ইদানিং এই কথা গুলাই বেশিই মনে হয়। ’’- কথাগুলো বলেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

সামাজিকমাধ্যম ফেসবুকে বেশ সরব এই অভিনেতা। সেখানেই একটি স্ট্যাটাসে কথাগুলো লেখেন তিনি। সঙ্গে যোগ করেন, কথাগুলো কেন মনে হয়, তা তিনি নিজেই জানেন না।

ক্যারিয়ারের শুরু থেকে গল্প ও চরিত্রনির্ভর কাজ করেছেন চঞ্চল চৌধুরী। যেখানে বারবার নিজেকে ভেঙেছেন আবার গড়েছেন। ‘মনপুরা’র সোনাই-এর পর আয়না, মিসির আলী, চান মাঝিসহ অনেক চরিত্রেই মুগ্ধতা ছড়িয়েছেন এই অভিনেতা। চরিত্রগুলো মানুষের মনে আজও জায়গা করে আছে।

তবে ইদানিং ভিউয়ের দৌড় আর দ্রুত জনপ্রিয়তা পেতে অনেকেই মানহীন কাজ করেন। যেগুলো হিটের পেলেও সহজেই হারিয়ে যায়। অনেকেই ভাবছেন, হয়তো সেই বিষয়টির দিকেই ইঙ্গিত করেছেন চঞ্চল চৌধুরী!

নাটক, সিনেমা ও ওয়েব ফিল্ম-সিরিজের নানারূপে হাজির হতে দেখা যায় চঞ্চল চৌধুরীকে। সম্প্রতি কাজ করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর ‘মনোগামী’ সিনেমায়। চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের ১২টি সিনেমার একটি ‘মনোগামী’। যেখানে এই অভিনেতার বিপরীতে আছেন সংগীতশিল্পী জেফার রহমান।

এছাড়াও শিগগিরই ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির ‘পদাতিকে’ এ দেখা যাবে তাকে। বরেণ্য নির্মাতা মৃণাল সেনের লুকে চঞ্চল চৌধুরীকে দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গেছে দুই বাংলায়। নির্মাতা-প্রযোজকের ইচ্ছে- সিনেমাটি একসঙ্গে ভারত ও বাংলাদেশে মুক্তি দেওয়ার।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।