ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিক্ততা ভুলে শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি দেওল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
তিক্ততা ভুলে শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি দেওল

দুই দশকের বেশি সময় আগে বলিউডের বক্স অফিস কাঁপিয়েছিল সানি দেওল ও আমিশা প্যাটেল জুটির সিনেমা ‘গদর: এক প্রেম কথা’। আবারও সেই ‘প্রেমকথা’ নিয়ে ফিরেছে বলিউডের এই সুপারহিট জুটি।

আর এই সিনেমা যেন সানি দেওলের জীবনের সব সমীকরণ মিলিয়ে দিচ্ছে।

সিনেমাটি মুক্তির পর সাফল্য একদিকে যেমন সানির ক্যারিয়ারে নতুন অধ্যায়ের সূচনা করেছে, আরেকদিকে তার ব্যক্তিগত সম্পর্কের জটিলতাও দূর করে দিচ্ছে।

এবার তিন দশকের তিক্ততা ভুলিয়ে দিয়েছে ‘গদর ২’। তার আভাস সামাজিকমাধ্যমে পাওয়া গিয়েছিল। যখন ‘এএসকে এসআরকে’ সেশনে সানির সিনেমার তুমুল প্রশংসা করেছিলেন শাহরুখ খান।

তারপরই আবার এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্রপুত্র জানান, শাহরুখ অনেক আগেই ‘গদর ২’ দেখেছেন। আর সিনেমা দেখার আগেই তাকে ফোন করেছিলেন এবং শুভেচ্ছা জানিয়েছিলেন। সানিকে শাহরুখ বলেছিলেন, ‘আমি সত্যিই খুব খুশি, এই সাফল্য তোমার প্রাপ্য। ’ গৌরীর সঙ্গেও তার কথা হয়েছে বলে জানান সানি।

‘সময় সমস্ত আঘাত সারিয়ে দেয়। আমরাও এই বিশ্বাসে অতীতকে পিছনে ফেলে এসেছি। এটাই তো হওয়া উচিত’, এমনটাই বলেছিলেন সানি। সেই কথাই যেন রাখলেন দুই তারকা।

‘গদর ২’র সাফল্যের পার্টিতে একেবারে একে অন্যের কাঁধে হাত দিয়ে বেরিয়ে এলেন পাপারাজ্জির ক্যামেরার পোজ দেওয়ার জন্য। তারপর শাহরুখকে জড়িয়ে ধরলেন সানি। এভাবেই যেন নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করলেন তারা।

প্রসঙ্গত, সানির এই পার্টিতে শাহরুখ ছাড়াও সালমান খান, আমির খান, অজয় দেবগন, কাজল, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সারা আলি খান, কৃতী স্যানন উপস্থিত ছিলেন। ছেলের সাফল্য উদযাপন করতে ধর্মেন্দ্রও এসেছিলেন এই পার্টিতে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।