ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রকাশ্যে আসছেন না ক্যাটরিনা, তবে কি মা হতে যাচ্ছেন?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
প্রকাশ্যে আসছেন না ক্যাটরিনা, তবে কি মা হতে যাচ্ছেন? ক্যাটরিনা কাইফ

সবাইকে চমকে দিয়ে ২০২১ সালে আচমকাই বিয়েটা করেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। শুধুমাত্র দুই পরিবারের কাছের মানুষদের উপস্থিতিতে রাজস্থানে তাদের বিয়ের অনুষ্ঠান হয়।

এরপর থেকেই বিভিন্ন সময় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গেছে।

কারণ, বিয়ের পর নিজেকে সংবাদমাধ্যম থেকে দূরে রেখেছেন ক্যাটরিনা। জনসমক্ষে তেমন একটা দেখাও যাচ্ছে না তাকে। তবে সম্প্রতি অম্বানীদের বাড়ির গণেশ পূজায় একা ভিকিকে দেখেই আবারও মাথা চাড়া দিয়েছে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা।

এছাড়াও, সম্প্রতি একটি গয়না দোকানের অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাটরিনা। তখনও অভিনেত্রীর ধারেকাছে কাউকে ঘেঁষতে দেওয়া হচ্ছিল না। হঠাৎ এমন লুকোচুরি দেখে নানা মত দেখা দিয়েছে। যার মধ্যে সব থেকে প্রচারিত মতটি হল- অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা!

কখনও বিমানবন্দরে, কখনও আবার সিদ্ধিবিনায়কের মন্দিরে অথবা কোনও প্রচার অনুষ্ঠানে বার বার ঢিলেঢালা পোশাকেই দেখা গেছে অভিনেত্রীকে। আর তা থেকেই সন্দেহের শুরু। তবে ক্যাটরিনাকে নিয়ে বার বার যে গুজব ছড়িয়েছে, সে সব মোটেও সত্যি নয়, জানিয়েছে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল।

এই মুহূর্তে কাজ নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী। সূত্রের খবর, এই মুহূর্তে কাজের বাইরে অন্য কোনও কারণে প্রচারে আসতে চাইছেন না ক্যাটরিনা। কাজের চাপ এতটাই যে, এক শহর থেকে অন্য শহরে প্রতিনিয়ত যেতে হচ্ছে তাকে। তবে বিমানবন্দরেও কেন আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা দিচ্ছেন না অভিনেত্রী? শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি আজকাল খুব ভোরের ফ্লাইটে যাতায়াত করছেন সেই কারণে ফাঁকি দিচ্ছেন আলোকচিত্রীদেরও।

কিছুদিন আগেই মুম্বাই ফিরলেও, গণেশ চতুর্থীর তিন-চার দিন আগে শহর ছাড়তে হওয়ায় অম্বানীদের বাড়িতেও দেখা মেলেনি অভিনেত্রীর।

প্রসঙ্গত, ‘মেরি ক্রিসমাস’ সিনেমার মাধ্যমে দ্বি-ভাষিক সিনেমায় অভিষেক হবে ক্যাটরিনার। সিনেমাটি হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে। এতে চরিত্রের খাতিরে মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন অভিনেত্রী। কিন্তু বাস্তবে সেই শুভক্ষণ কবে আসবে, সেই আশায় দিন গুনছেন তার অনুরাগীরা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।