ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্লাইটে তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্লাইটে তাসনিয়া ফারিণ প্রধানমন্ত্রীর সঙ্গে তাসনিয়া ফারিণ

এই সময়ের অভিনেত্রী তাসনিয়া ফারিণের এবারের বিদেশ ভ্রমণটা যেন একেবারে অন্যরকম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একই বিমানে যাত্রী হয়েছিলেন তিনি।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে ব্রাসেলসে অনুষ্ঠেয় গ্লোবাল গেটওয়ে ফোরামে যোগ দিতে বেলজিয়ামের উদ্দেশে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী। আর একই ফ্লাইটে তার সঙ্গে ছিলেন এই অভিনেত্রীও। বিষয়টি সামাজিকমাধ্যমে নিশ্চিত করেছেন ফারিণ নিজেই।

সুন্দর সেই মুহূর্তটি ফ্রেমবন্দি করতে ভোলেননি তাসনিয়া ফারিণ। বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে একটি স্থিরচিত্র শেয়ার করে তিনি। এর ক্যাপশনে লেখেন, ‌আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্লাইটে থাকতে পেরে আমি খুবই ভাগ্যবান। তিনি আমার দেখা সবচেয়ে মিষ্টি মহিলাদের একজন।

ক্যাপশনে ফারিণ আরও উল্লেখ করেন, ছবিটা আরেকটু ভালো হতে পারত তবুও তার সঙ্গে দেখা হওয়াতে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়াও বাংলাদেশ বিমানের পাইলটদের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন ফারিণ। প্রতিষ্ঠানটির আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন অভিনেত্রী। তিনি লেখেন, মনোমুগ্ধকর আতিথেয়তার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ধন্যবাদ। ১৪ ঘণ্টা যেন ১৪ মিনিটেই কেটে গেল। আবারও আপনাদের সঙ্গে ভ্রমণের আশায় থাকছি।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।