ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

ইফিতে জয়ার ‘অর্ধাঙ্গিনী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
ইফিতে জয়ার ‘অর্ধাঙ্গিনী’ জয়া আহসান

এ বছর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অব ইন্ডিয়ার (ইফি) প্যানোরমা বিভাগে প্রদর্শিত হবে জয়া আহসান অভিনীত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। ভারতের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই উৎসবে ইন্ডিয়ান প্যানোরমায় প্রদর্শিত হবে ২৫টি ফিচার ও ২০টি নন-ফিচার সিনেমা।

কৌশিক গাঙ্গুলি পরিচালিত ‘অর্ধাঙ্গিনী’ পশ্চিমবঙ্গের বক্স অফিসেও বেশ ভালো ব্যবসা করেছিল। এতে জয়া ছাড়াও আরও অভিনয় করেছিলেন কৌশিক সেন, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ ভট্রাচার্য, লিলি চক্রবর্তী, পূরব শীল আচার্য, অরুণ গুহঠাকুরতা, দামিনী বেণী বসু। সংগীত পরিচালকায় করেছেন অনুপম রায়।

জয়া আহসানসহ সিনেমার অন্য কলাকুশলীরা উৎসবে অংশ নেওয়ার কথা রয়েছে। বর্তমানে জয়া কলকাতায় আছেন।

২০ নভেম্বর থেকে ইফি শুরু হবে। এতে জয়ার সিনেমাটি ছাড়াও উৎসবে রয়েছে অর্জুন দত্ত পরিচালিত ‘ডিপ ফ্রিজ’ ও সায়ন্তন ঘোষালের ‘রবীন্দ্রকাব্য রহস্য’ নামের দুই বাংলা সিনেমা।

এদিকে, শারদীয় দুর্গাপূজার আমেজে পশ্চিমবঙ্গে ১৯ অক্টোবর মুক্তি পেয়েছে জয়া অভিনীত সিনেমা ‘দশম অবতার’। ‘২২শে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’র সিক্যুয়াল ‘দশম অবতার’। সৃজিত মুখার্জির এ সিনেমায় জয়া ছাড়াও অভিনয়ে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।