ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

মা-বাবার বিয়েবার্ষিকী উদযাপন করলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
মা-বাবার বিয়েবার্ষিকী উদযাপন করলেন ঐশ্বরিয়া

কয়েক মাস ধরেই বলিউড পাড়ায় কানাঘুষা চলছে, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারে যে চিড় ধরেছে সেটা ক্রমেই বড় হচ্ছে।

গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী এবং বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রায়। শুধু মেয়ে আরাধ্যা বচ্চন এবং মা বৃন্দা রায়কে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বরিয়ার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন অভিষেক বচ্চন।  

সম্প্রতি এক অনুষ্ঠানে তার হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বরিয়াকে নাকি সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এমনকি এ খবরও পাওয়া যায়, বচ্চন পরিবারে অশান্তি চরমে পৌঁছনোর ফলে নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন ঐশ্বরিয়া। স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে নায়িকার। এর মধ্যেই সামাজিক মাধ্যমে ঐশ্বরিয়া-অভিষেক যেন এক ভিন্ন ইঙ্গিত দিলেন।

চলতি বছরের এপ্রিল মাসে অভিষেকের সঙ্গে নিজের ১৬তম বিয়েবার্ষিকী উদযাপন করেছেন ঐশ্বরিয়া। এবার নিজের মা-বাবার বিয়েবার্ষিকী উদযাপন করলেন এ নায়িকা।  

২০১৭ সালে প্রয়াত হয়েছেন ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রায়। এখন মা বৃন্দার সঙ্গে অনেকটা সময় কাটান নায়িকা, সঙ্গে থাকে তার মেয়ে আরাধ্যাও। সমাজমাধ্যমের পাতায় মা ও বাবার একটি পুরোনো ছবি পোস্ট করেন ঐশ্বরিয়া। ছবির বিবরণীতে লেখেন, ‘‘তোমাদের আজীবন ভালোবাসি। তোমাদের বিবাহবার্ষিকীতে অনেক শুভেচ্ছা!’’

ঐশ্বরিয়ার পোস্ট করা এই ছবি সমাজমাধ্যমের পাতায় দেখেছেন অভিষেকও। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের গুঞ্জন শোনা গেলেও নিজের শ্বশুর-শাশুড়ির বিয়েবার্ষিকীতে ঐশ্বরিয়ার পোস্ট ‘লাইক’ করতে ভোলেননি জুনিয়র বচ্চন। তবে কি মতপার্থক্য ভুলে শান্তিতে সংসার করার চেষ্টাই করছেন ঐশ্বরিয়া ও অভিষেক দু’জনেই? কৌতূহল নেটিজেনদের মধ্যে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।