ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পী সংঘের ফান্ডে পারিশ্রমিকের ১০ লাখ টাকা দিলেন তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
শিল্পী সংঘের ফান্ডে পারিশ্রমিকের ১০ লাখ টাকা দিলেন তারা আহসান হাবিব নাসিম, রওনক হাসান, ঊর্মিলা শ্রাবন্তী কর ও সাজু খাদেম

টেলিভিশনের চার অভিনয়শিল্পী নিজেদের পারিশ্রমিকের দশ লাখ টাকা সংগঠনের কল্যাণের স্বার্থে অভিনয়শিল্পী সংঘের ফান্ডে প্রদান করেছেন। এরা হলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম এবং আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর।

প্রত্যেকে তাদের আড়াই লাখ টাকা করে পারিশ্রমিক ফান্ডে জমা করেছেন। অভিনয়শিল্পী সংঘের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে তাদের ধন্যবাদ জানানো হয়।

এ প্রসঙ্গে অভিনেতা সাজু খাদেম বলেন, ২৮ ডিসেম্বর আমরা ‘তোমার চোখে বাংলাদেশ’ নামক একটি ইভেন্ট করেছিলাম। সেখান থেকে পাওয়া পারিশ্রমিক আমরা অভিনয়শিল্পী সংঘের ফান্ডে জমা করেছি।  

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘আমরা ফান্ড গঠন করার লক্ষ্যে এটা করেছি। সামনে অনেক পরিকল্পনা আছে। এগুলো বাস্তবায়ন করবো। ’

দেশের অভিনয় শিল্পীদের সবচেয়ে বড় সংগঠন অভিনয়শিল্পী সংঘ। গত দুইবারের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম এবার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আর সাধারণ সম্পাদক পদে রয়েছেন রওনক হাসান।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।