ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে যা জানালেন বিবেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
শাহরুখ-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে যা জানালেন বিবেক

দু’দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা দেন বিয়ের পর।

যদিও তখন বিবাহিত নায়কের বিশেষ চল ছিল না। সেই ধারা ভেঙেছেন শাহরুখ। শাহরুখ নিজের কর্মজীবন এবং পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন।

বরাবরই বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন কিং খান। তবুও বিতর্ক তার পিছু ছাড়েনি। একটা সময় শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান অভিনেতা। শুধু তাই নয়, তার গায়ে লাগে সমকামী তকমা।

নির্মাতা করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তার সম্পর্ক ছিল। তবে শাহরুখকে নিয়ে এই ফিসফিস কতটা সত্যি? এবার বিষয়গুলো নিয়ে কথা বললেন, শাহরুখের ‘জোশ’ সিনেমার প্রযোজক বিবেক।

শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, এসব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালবাসেনি।

কিন্তু এক সময় প্রশ্ন ওঠে শাহরুখের যৌন অভিরুচি নিয়ে। কখনও করণ জোহর কখনও আবার বিবেকের সঙ্গে সমকামী সম্পর্কের কথা শোনা যায়। যদিও এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলেছেন বিবেক। তার কথায়, শাহরুখ আর আমি একই আবাসনে থাকতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, ক্যারিয়ার শুরু করেছে সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভালো বন্ধু। কোনো দিনও কোনো অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।