ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

বিনোদন

হাতে চোট নিয়েও মেয়ের সঙ্গে কানের পথে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, মে ১৬, ২০২৪
হাতে চোট নিয়েও মেয়ের সঙ্গে কানের পথে ঐশ্বরিয়া

বিশ্বের প্রাচীন চলচ্চিত্র উৎসব বলা হয় কানকে। ১৪ মে বসেছে এই উৎসবের ৭৭তম আসর।

প্রতিবারের মতো এই আসরেও রেড কার্পেটে হাঁটবেন ভারতের কালজয়ী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বুধবার (১৫ মে) কানের উদ্দেশে ভারত ছেড়েছেন ঐশ্বরিয়া। এবারও তার সঙ্গে উড়াল দিতে দেখা গেছে মেয়ে আরাধ্যকে।

বিমানবন্দরের একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে! তবে বিষয়টি ঐশ্বরিয়া ভক্তদের মনে চিন্তার ভাঁজ ফেলেছে, সেটি হলো ঐশ্বরিয়ার ডান হাত!

ভিডিওতে দেখা যাচ্ছে, ঐশ্বরিয়া কোনোভাবে ডান হাতে চোট পেয়েছেন। করা হয়েছে প্লাস্টার। এত বড় একটি উৎসবের আগে এ কী হয়ে গেল ঐশ্বর্যর সঙ্গে! এমন মন্তব্যও করছেন কেউ কেউ।

চোট নিয়ে এক ভক্ত লেখেন, ‘এভাবে চোট পাওয়া হাতে কানে হাঁটবে, ঈশ্বর আপনার মঙ্গল করুন। ’ আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘আশা করি তিনি ভালো আছেন। সবচেয়ে লাবণ্যময়ী নায়িকা ঐশ্বর্য। কান উৎসবে ওকে দেখার জন্য আর তর সইছে না। অনেক ভালোবাসি। ’ অন্য আরেকজন মন্তব্য করেছেন, ‘দেখুন এই ভাঙা হাতেও কীভাবে মেয়েকে আগলে রাখছেন। ওয়াও!’

ঐশ্বরিয়া রাই ২০০২ সালে কান চলচ্চিত্র উৎসবে ভারী সোনার গয়না সহ নীতা লুল্লা শাড়িতে প্রথম হাঁটেন রেড কার্পেটে। সেই বছরই তার ছবি দেবদাস সেখানে প্রিমিয়ার হয়েছিল। তিনি অভিনেতা শাহরুখ খান এবং পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে উপস্থিত হয়েছিলেন। এরপর থেকে প্রায় প্রতি বছরই উৎসবে হাজির থেকেছেন এই অভিনেত্রী। ল’রিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে রেড কার্পেট রেখেছেন মাতিয়ে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।