ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

গাড়ির ধাক্কায় তিন জন আহত, স্থানীয়দের হামলার শিকার রাবিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুন ২, ২০২৪
গাড়ির ধাক্কায় তিন জন আহত, স্থানীয়দের হামলার শিকার রাবিনা!

বিতর্কে জড়াতে খুব একটা দেখা যায় না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডনকে। তবে এই অভিনেত্রী এবার নিজেকে বিতর্কে জড়ালেন।

মুম্বাইয়ের রাস্তায় মধ্যরাতে রাবিনার চালক বেপরোয়া গাড়ি চালানোর কারণে মুম্বাইয়ের কার্টার রোডে রিজভি কলেজের সামনে একই পরিবারের তিনজন আহত হয়েছেন। এই ঘটনার পর স্থানীয়রা যখন তার গাড়ি ঘিরে ধরেন তখন অভিনেত্রী নেমে আসেন।

এই ঘটনায় ক্ষমা চেয়ে বিষয়টা মেটানোর বদলে নাকি অভিনেত্রী তাদের ওপর পাল্টা চড়াও হয়ে তর্ক করেন। তাতে তারা ক্ষেপে যান।

যারা এই দুর্ঘটনায় পড়েছিলেন তাদের মধ্যে বয়স্ক মানুষও ছিলেন। তারা অভিনেত্রীকে মারতে এলে তখন তিনি ক্ষমা চাইতে শুরু করেন এবং অনুরোধ করেন তাকে যেন মারা না হয়।

সেই ঘটনার ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, সেই নারীরা যখন ক্ষেপে গিয়ে রাবিনাকে মারতে যাচ্ছেন তখন তিনি নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন এবং ‘আমাকে মারবেন না’ বলছেন। তাকে ভিডিও না করার অনুরোধও করতে শোনা গেছে।

মুম্বাই পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাটি ঘটে শহরের কার্টার রোডে রিজভি কলেজের পাশে। অভিযোগ রয়েছে, রাবিনা তখন মদ্যপ অবস্থায় ছিলেন। পাশেই ছিল থানা, সেখানেই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছে। যাদের মধ্যে একজন রাবিনার গাড়ির ধাক্কায় রক্তাক্ত হয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।