ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

ডেটে গেলেন দিতিপ্রিয়া, সঙ্গী কে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
ডেটে গেলেন দিতিপ্রিয়া, সঙ্গী কে?

আগেই গুঞ্জন ছিল যে টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায় প্রেম করছেন। এমনকী, এবারের দোলে প্রেমিকের সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন তিনি।

তবে প্রেম নিয়ে আভাস দিলেও, খোলসা করেননি বেশি কিছু।

এবার ইনস্টাগ্রামে মনিং ডেটের ছবি পোস্ট করে, প্রেম প্রেম গুঞ্জনে পারদ ঢাললেন।

দিতিপ্রিয়া তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যায়, দুটি চায়ের ভাঁড়। আর গঙ্গার ধার। সেই ছবি পোস্ট করেই মর্নিং ডেটের কথা লিখলেন দিতিপ্রিয়া।

এর আগে দিতিপ্রিয়া জানিয়ে ছিলেন, হ্য়াঁ, আমরা প্রেম করছি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এখন মুখ খুলতে চাই না। এমনকী, দিতিপ্রিয়া প্রেমিকের নাম বা পেশা কিছুই জানাতে চাননি।

দিতিপ্রিয়ার কথায়, ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গে আমার নাম জড়িয়ে অনেক খবর রটেছিল এর আগে। এবার সেরকম যেন না হয়, তাই ব্যক্তিগত জীবন, ব্যক্তিগতই থাক।

বেশ কিছুদিন আগে অভিনেতা বিশ্ববসুর সঙ্গে দিতিপ্রিয়ার প্রেম নিয়ে গুঞ্জন উঠেছিল। সেই সময় দিতিপ্রিয়া জানিয়েছিলেন, বার বার একই কথা শুনতে হচ্ছে তাকে। বিশ্ববসুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই, একথা আগেও একাধিকবার জানিয়েছেন। তিনি বিশ্ববসু খুব ভালো বন্ধু বলেই জানান দিতিপ্রিয়া।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।