ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

আংটিবদল, চমকের বিয়ে কবে?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
আংটিবদল, চমকের বিয়ে কবে?

এই সময়ের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি ব্যবসা শুরু করেছেন তিনি।

‘৯০ ডিগ্রি ওয়েস্ট’ নামের জুস বার ও ট্রি হাউস দিয়েছেন তিনি। চলতি মাসের শুরুতেই বনানী ও উত্তরা আউটলেট দুটি চালু হয়েছে বলে জানান চমক।

এবার আরও একটি সুসংবাদ দিলেন চমক। সেটি হচ্ছে- ব্যক্তিগত জীবনে যুগলবন্দী হতে চলেছেন চমক। সুখবরটি সামাজিকমাধ্যমে নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের পছন্দের মানুষটির সঙ্গে আংটিবদল হয়েছে চমকের। বিশেষ দিনের স্থিরচিত্রই নিজের ফেসবুকে প্রকাশ করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে, আনন্দঘন সেই দিনে লাল শাড়ি ও লাল পাঞ্জাবিতে সেজেছেন চমক ও তার হবু স্বামী। শুধু তাই নয়, দুজনের হাতে পরা ছিল বিশেষ দিনের আংটিও।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। লেখাপড়ার বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন তিনি। ধীরে ধীরে ছোট পর্দার জনপ্রিয় মুখ হয়ে ওঠেন চমক।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।