ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

আগেও দুবার বিয়ে করেন চমকের স্বামী! দুই ঘরেই আছে সন্তান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
আগেও দুবার বিয়ে করেন চমকের স্বামী! দুই ঘরেই আছে সন্তান

ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করে আলোচনার জন্ম দেন তিনি।

এই খবর নিয়ে যখন চমক একের পর এক মিডিয়া কাভারেজ নিয়ে যাচ্ছেন ঠিক সেই সময় সামনে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

চমকের স্বামী আজমান নাসিরের আগেও দুটি বিয়ে ছিল। দুই ঘরেই রয়েছে কন্যাসন্তান।

২০০৮ সালের ১০ জুন নাসিরের প্রথম বিয়ে হয়। এর মাস খানেক পর স্টুডেন্ট ভিসায় স্ত্রী সামান্তা ইসলামকে নিয়ে লন্ডনে পড়াশোনা করতে যান তিনি। তবে অর্থের যোগান না থাকায় শেষ পর্যন্ত পড়াশোনার পাঠ না চুকিয়েই দেশে ফেরেন তারা। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহে ২০১৬ সালের অক্টোবরে তাদের ছাড়াছাড়ি হয়।

প্রথম সংসার ভাঙার আগেই নাসিরের জীবনে আসেন এক মডেল। তিনি এখন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেই মডেল কাম-নায়িকার ‘ডেডবডি’ নামে একটি সিনেমা মুক্তিও পেয়েছে। সেই প্রেম অবশ্য বেশিদিন টেকেনি। নাসিরের অর্থনৈতিক অবস্থা ভালো নয়, জানার পরই কেটে পড়েন ওই মডেলকন্যা।

এর মধ্যে লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। অর্থবিত্ত কোনো কিছুতেই কমতি ছিল না। নাসিরের প্রেমের ফাঁদে পড়েন তিনি। প্রেমের সম্পর্ক থেকে ২০১৮ সালের ১৮ জুলাই তারা বিয়ে করেন। ২০২০ সালের ডিসেম্বরে তাদের কন্যাসন্তানের জন্ম হয়। এ সংসার চলার সময় অভিনেত্রী চমকের পরিচয় হয় নাসিরের। গড়ে ওঠে সম্পর্ক। স্ত্রী লামিয়া জেনে যান, তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।  ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। বছর না যেতেই নাসিরের তৃতীয় স্ত্রী হলেন ছোট পর্দার অভিনেত্রী চমক।

এদিকে চমকও ২০১৪ সালের নভেম্বরে বিয়ে করেছিলেন। তার সাবেক স্বামীর নাম খান এইচ কবির। সে সময় তাদের কয়েকটি ছবিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। যদিও চমক দাবি করেছিলেন, ‘ছবির ছেলেটি তার প্রেমিক। ’ ওই ঘটনার পর বেশ সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুলাই ০৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।