ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

পূর্ণিমার জন্মদিন, কীভাবে কাটছে দিনটি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
পূর্ণিমার জন্মদিন, কীভাবে কাটছে দিনটি?

ঢালিউডের হার্টথ্রব নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অভিনয় দক্ষতা দেখিয়ে অনেক আগেই জয় করে নিয়েছেন ভক্তদের হৃদয়।

‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘সুভা’, ‘শাস্তি’, ‘আমার স্বপ্ন আমার সংসার’সহ অসংখ্য ব্যবসা সফল সিনেমায় দেখা গেছে তাকে। মডেলিং, উপস্থাপনা ও টিভি নাটকেও মাঝেমধ্যে পাওয়া যায় তাকে।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়িকার জন্মদিন বৃহস্পতিবার (১১ জুলাই)। ১৯৮১ সালের এই দিনে চট্টগ্রামের ফটিছড়িতে জন্মগ্রহণ করেন তিনি।  

তবে বিশেষ দিনকে ঘিরে কোনও পরিকল্পনা নেই পূর্ণিমার। কারণ কয়েক দিন ধরে জ্বরে ভুগছে তার একমাত্র সন্তান আরশিয়া উমাইজা।

পূর্ণিমার ভাষ্য, জন্মদিন বা অন্যান্য বিশেষ দিন আমাকে খুব একটা টানে না। তার পরও মেয়েটা বড় হওয়ার পর থেকে নানাভাবে আমাকে সারপ্রাইজ দেয়। ওর ছোট ছোট সারপ্রাইজ আমাকে অনেক আনন্দ দেয়। এবার উমাইজা অসুস্থ থাকার কারণে কোনো কিছু ভালো লাগছে না। হয়তো বাড়ি থেকে বেরই হব না আজ।

এদিকে, গেল রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল পূর্ণিমা অভিনীত ‘আহারে জীবন’। ছটকু আহমেদ পরিচালিত সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন ফেরদৌস আহমেদ। করোনার সময়ে ঘটে যাওয়া নানা দুর্ঘটনা নিয়ে সিনেমার গল্প।

অন্যদিকে, বর্তমানে পূর্ণিমার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে ‘গাঙচিল’র কাজ শেষ হয়েছে। এ বছরের শেষে দিকে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসতে পারে। এ ছাড়া ‘জ্যাম’ সিনেমার শুটিং শেষ হয়নি এখনও।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।