ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

বিনোদন

‘সাবিলাকে মনে আছে?’ কেন বললেন ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
‘সাবিলাকে মনে আছে?’ কেন বললেন ফারিণ

ছোটপর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ সম্প্রতি এক মিনিটের একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দর্শকদের উদ্দেশে তিনি জানতে চান, ‘সাবিলাকে মনে আছে আপনাদের?’ এরপর নিজেই খোলাসা করেন পুরো বিষয়টি!

কে এই সাবিলা? ফারিণ ভিডিওতে বলেন, আপনারা ‘লেডিস এন্ড জেন্টলম্যান’-এ আমাকে সাবিলা হিসেবে দেখেছিলেন।

যেটা মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণ ছিল। এই ওয়েব সিরিজটা আসলে আমার জীবনে লাইফ চেঞ্জিং এক্সপেরিয়েন্স। সাবিলা চরিত্রটি করার পর থেকে আমি আসলে এতো মানুষের রেসপন্স পেয়েছি। শুধু বাংলাদেশ থেকে নয়, দেশের বাইরে থেকেও। এই চরিত্রটি আমার জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে।

কিন্তু হঠাৎ পুরনো এই ওয়েব সিরিজ নিয়ে সরব হলেন কেন ফারিণ? আসলে ফারুকী নির্মিত এই ওয়েব সিরিজটি স্ট্রিমিং হয়েছিলো ভারতীয় প্লাটফর্ম জি-ফাইভে। গেল বছর এই প্লাটফর্মটি বাংলাদেশ থেকে তাদের কার্যক্রম তুলে নিয়েছে। এ কারণে বাংলাদেশি কন্টেন্টগুলো দেশের দর্শকরা আর দেখতে পারছে না। মূলত ‘লেডিস এন্ড জেন্টলম্যান’ নিয়ে আনন্দ সংবাদ জানাতেই ভিডিও দিয়েছেন ফারিণ!

ভিডিওর শেষ অংশে এই অভিনেত্রী জানান, বাংলাদেশের ওটিটি প্লাটফর্ম বঙ্গতে বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যা থেকে স্ট্রিমিং হচ্ছে ‘লেডিস এন্ড জেন্টলম্যান’। এসময় যারা দেখেননি সিরিজটি তাদের উদ্দেশে ফারিণ বলেন, এটি দু’তিন বছর আগের একটি কাজ। হয়তো অনেকেই এটি দেখেননি। যারা দেখেননি, আমি আশা করবো তারা যেন এটি দেখে ফেলবেন!

‘লেডিস এন্ড জেন্টলম্যান’ প্রযোজনা করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এর মূল চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। এছাড়াও অভিনয় করেছেন মামুনুর রশীদ, আফজাল হোসেন, জয়ন্ত চ্যাটার্জী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, মারিয়া নূর, মোস্তফা মনোয়ার, শরাফ আহমেদ জীবন এবং চঞ্চল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।