ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলেন মালাইকার বাবা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলেন মালাইকার বাবা

ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম বলছে, মুম্বাইয়ের বান্দ্রার বাড়ির বিল্ডিংয়ের ছাদ থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বান্দ্রা পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চের দল। তবে পুলিশ এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট পায়নি। মৃরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

এদিকে ঘটনা জানতে পেরে সেখানে পৌছেছেন মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খানও। তবে মালাইকা এই মুহূর্তে পুনেতে রয়েছেন। দুঃসংবাদ পেয়েই তিনি মুম্বাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন মালাইকার বাবা। তিনি মার্চেন্ট নেভিতে কর্মরত ছিলেন। আপাতত তার পরিবারের লোকদের সঙ্গে কথা বলছে পুলিশ।

মালাইকার বাবা অনীল আরোরা মূলত পাঞ্জাবের বাসিন্দা। ব্যক্তিগত জীবনে জয়েস পলিকার্পের সঙ্গে সংসার বেঁধেছিলেন। এ সংসারে জন্ম হয় মালাইকা আরোরা ও অমৃতার। মালাইকার বয়স যখন ১১ বছর, তখন বিচ্ছেদ হয় তার বাবা-মায়ের। পরে মায়ের কাছেই বেড়ে উঠেন দুই বোন।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।