ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

নতুন নাটকে আশিক-শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
নতুন নাটকে আশিক-শ্রাবন্তী

এই প্রজন্মের নবাগত একজন অভিনেত্রী হিসেবে শ্রাবন্তী সেলিনা বেশ কয়েকটি ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করেছেন। মোশাররফ করিম থেকে শুরু করে প্রজন্মের আলোচিত অনেক অভিনেতার বিপরীতেই অভিনয় করেছেন তিনি।

এই প্রজন্মের আরেক অভিনেতা আশিক চৌধুরীর সঙ্গেও শ্রাবন্তী সেলিনা বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। যারমধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য ‘মনের জানালা’, ‘নয়া কন্যা’, ‘নিয়তি’,‘ বিবাহ সমাচার’, ‘মন্দ কপাল’সহ আরও বেশকিছু নাটক।

আবারও আশিক ও শ্রাবন্তী একটি নাটকের কাজ শেষ করেছেন। রাজধানীর কাওলার অভ্যন্তরে অবস্থিত ‘নোঙ্গর’ শুটিং হাউজ ও তার আশেপাশের এলাকায় ‘ঝুমুর ঝগড়া’ শিরোনামের নাটকটির কাজ শেষ হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে নাটকটির শুটিং শুরু হয়ে গভীর রাত পর্যন্ত শুটিং করে নাটকটির কাজ সম্পন্ন করা হয়।

নাটকটি রচনা করেছেন ও পরিচালনা করেছেন মিলন চিশতী। নাটকে শ্রাবন্তী অভিনয় করেছেন সীমা চরিত্রে ও আশিক অভিনয় করেছেন কামাল চরিত্রে। নাটকটিতে আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আমিন আজাদ ও রেশমা আহমেদ।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আশিক চৌধুরী বলেন, দেশের সার্বিক পরিস্থিতি এখনো স্বাভাবিক নয়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পর অন্তর্বর্তীকালীন সরকার দায়িত্ব নেওয়ার পর দেশে শুরু হলো বন্যা। সেখান থেকে ঘুরে দাঁড়াতে একটু সময় লাগছে। আর মিডিয়ার কাজও অনেক কমে গেছে। কিছু কিছু শিল্পী কাজে ফিরলেও বেশির ভাগ শিল্পীর কাজে ফেরা হয়নি। আমারও কাজে ফেরা হলো। সত্যি বলতে কী আমারতো পেশাই অভিনয়, তাই অভিনয় সম্পর্কিত কাজের মাঝেই থাকতে ভালোলাগে। শ্রাবন্তী সেলিনার সঙ্গে এর আগেও কাজ করেছি। শ্রাবন্তী মন দিয়ে অভিনয়টা করার চেষ্টা করে। তার নিজের মধ্যে ভালো করার চেষ্টাটা আছে। আমাদের নতুন নাটকটি খুব ভালো হয়েছে। আশা করব দর্শকও পছন্দ করবে।  

শ্রাবন্তী সেলিনা বলেন, মূলত গল্পটা ভালোলাগার কারণেই এই নাটকে অভিনয় করা। পরিচালকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা চমৎকার একটি গল্পে আমাকে কাজ করার সুযোগ দেওয়ার জন্য। আশিক ভাইয়ের সঙ্গে আগের কাজগুলোর মতো এই নাটকটিও আশা করছি ভালোলাগবে দর্শকের।

নির্মাতা সূত্রে জানা যায়, শিগগিরই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫,  ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।