ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস-এ সেরা যারা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস-এ সেরা যারা

সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডসে (এসআইআইএমএ) সেরা অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার পেলেন  নানি ও কীর্তি সুরেশ। শনিবার (১৪ সেপ্টেম্বর) সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত হয় এ পুরস্কার প্রদান অনুষ্ঠান।

এতে হাজির হয়ে এ পুরস্কার গ্রহণ করেন তেলেগু সিনেমার এই দুই তারকা।

শ্রীকান্ত ওডেলা নির্মিত আলোচিত সিনেমা ‘দসরা’। সিনেমাটিতক জুটি বেঁধে অভিনয় করেন নানি ও কীর্তি সুরেশ। ২০২৩ সালের ৩০ মার্চ মুক্তি পায় সিনেমাটি। বক্স অফিসে আয় করে ১১৭ কোটি রুপি। আর এ সিনেমার জন্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস পেয়েছেন নানি-কীর্তি।

এদিকে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সেরা অভিনেতার (সমালোচক) পুরস্কার পেয়েছেন আনন্দ দেবরকোন্ডা, সেরা অভিনেত্রী (সমালোচক) ম্রুণাল ঠাকুর, সেরা পার্শ্ব-অভিনেতা দীক্ষিত শেঠি, সেরা পরিচালক সাই রাজেশ প্রমুখ।

কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সেরা অভিনেতা রক্ষিত শেঠি, সেরা অভিনেত্রী চৈত্র আচার, সেরা পরিচালক হেমন্ত রাও প্রমুখ।

তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিকে ঘিরে সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস প্রদান করা হয়। ২০১২ সালে দুবাইয়ে এ পুরস্কার প্রদানের প্রথম আসর বসে। এরপর থেকে নিয়মিত এ পুরস্কার প্রদান করে আসছে আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।