ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

মেকআপ নিয়ে খুঁতখুঁতে পূজা চেরি, সৌন্দর্য নিয়েই থাকতে চান ইমন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
মেকআপ নিয়ে খুঁতখুঁতে পূজা চেরি, সৌন্দর্য নিয়েই থাকতে চান ইমন

নিজের ক্যারিয়ার ও নিজের মেকআপ সম্পর্কে আমি অনেক খুঁতখুঁতে এই কথাটি আমি সবসময় বলে এসেছি। সবকিছু পারফেক্ট না হলে আমি কখনও কোনো জায়গায় মুভ করি না।

পারফেক্ট মনে করেছি বলেই আজ এখানে এসেছি। যেহেতু আমরা আর্টিস্ট। মিডিয়ার সঙ্গে জড়িত।  তারচেয়েও বড় কথা হচ্ছে আমরা মেয়েরা সৌন্দর্য বিষয়ক কাজে যুক্ত থাকতে দারুণভাবে পছন্দ করি। নারীদের সৌন্দর্য নিয়ে যারা কাজ করেন তাদের নিয়ে  এমন সুন্দর  আয়োজনে আসতে পারলে দারুণ লাগে আমার। ’- বলছিলেন চিত্রনায়িকা পূজা চেরি।

নায়িকার এই কথা শেষ হতে না হতেই মাইক্রোনের সামনে নায়ক ইমন বলে উঠেন, ‘আমরা আজ শুধু সৌন্দর্যের গল্প বলতে চাই। কারণ অনেক দিন পর এমন সুন্দর একটি অনুষ্ঠানে হাজির হতে পেরেছি। এমন সুন্দর আয়োজনে আসার জন্য আমরা ছেলেরাও দারুণ আগ্রহ পাই। কারণ আমরা ছেলে-মেয়ে সবাই কিন্তু সৌন্দর্যকে ভালোবাসি।  সৌন্দর্য নিয়ে থাকতে পছন্দ করি। ’  

গতকাল (১৫ সেপ্টেম্বর) রাজধানীর অভিজাত এক হোটেলের হলরুমে বসে ছিল ১৫৫ জন সেলুন মালিক, সেলিব্রিটি, ফ্যাশন এক্সপার্ট, ফ্রিল্যান্স মেকআপ আর্টিস্ট, কোরিওগ্রাফার, মিডিয়া ব্যক্তিত্ব এবং সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের মিলন মেলা। এমন আয়োজনে হাজির হয়েই উপরের কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা পূজা চেরি ও নায়ক ইমন।

'বিউটি কনফারেন্স এন্ড গেট টুগেদার' এই শিরোনামের ওই আয়োজনটির মূল সহায়তাকারী ছিল দেশের জনপ্রিয় কসমেকিক্স ব্র্যান্ড হারল্যান। আয়োজনে ছিল মেকআপ আর্টিস্ট অ্যান্ড বিউটি ব্লগারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব্যাব)।

আয়োজনের অন্যতম চমক ছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রীপূজা চেরি। যিনি  হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন। তার সঙ্গে হাজির হয়েছিলেন  রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

এ সময় সৌন্দর্য বর্ধনের পেছনের কারিগরদের নিয়ে জাকালো এই আয়োজন হাজির হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নায়িকা পূজা চেরি। তিনি বলেন, ‘হারল্যানের সঙ্গে আমি যুক্ত আছি। একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে দারুণ লাগছে। যে প্রতিষ্ঠানের সুনাম দিন দিন বেড়েই চলছে। ভোক্তাদের দোরগোড়ায় সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য পৌঁছে দিচ্ছে। সেই প্রতিষ্ঠান এমন একটি আয়োজন গেট টুগেটারের আয়োজন করেছে যেখানে সবাই নারী। এবং তারা মানুষের সৌন্দর্য বর্ধন স্ব স্ব অবস্থানে থেকে দারুণভাবে কাজ করে যাচ্ছে। তাদের সঙ্গে আজ এখানে সময় কাটাতে পেরে ভালো লাগছে। ’

এ সময় নায়ক ইমন বলেন, ‘আমরা এমন প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত আছি যে প্রতিষ্ঠানটি  মানুষের সৌন্দর্য বাড়িয়ে তুলতে অথেনটিক পণ্য পৌঁছে দিচ্ছে সবার কাছে। সেই হারল্যানের দারুণ এক আয়োজন এটি। ১৫৫ জন সেলুন মালিক, সেলিব্রিটি, ফ্যাশন এক্সপার্ট, ফ্রিল্যান্স মেকআপ আর্টিস্ট, কোরিওগ্রাফার, মিডিয়া ব্যক্তিত্ব এবং সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা আজকের এই আয়োজনে হাজির হয়েছেন। সবাই মানুষকে সৌন্দর করে উপস্থাপনা করতে সহায়তা করছেন। তাদের সঙ্গে হারল্যানের হয়ে থাকতে পেরে ভালো লাগছে। ’

কনফারেন্সে আগত সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল হারল্যানের ডিসপ্লে স্টল সেখানে তাদের সকল পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিয়েছে সবাই। অনেকেই স্কিন অ্যানালাইজার মেশিন ব্যবহার করে তাদের স্কিনের সমস্যা প্রাথমিকভাবে শনাক্ত করে নিতেও দেখা যায়।

রিমার্ক-হারল্যানের সঙ্গে যুক্ত রয়েছেন দেশসেরা নায়ক শাকিব খান, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, পরিমণি, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর, কেয়া পায়েল, প্রার্থনা ফারদীন দিঘী। প্রতিষ্ঠানটি শুরু থেকেই নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে সেটা নিয়েও কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।