ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

নতুন দুই ধারাবাহিকে ছন্দা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
নতুন দুই ধারাবাহিকে ছন্দা

চ্যানেল আইতে প্রচার শুরু হয়েছে নতুন ধারাবাহিক নাটক ‘দাদাজান’। এতে অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা।

ধারাবাহিকটি রচনা করেছেন আহসান আলমগীর। পরিচালনা করেছেন আল হাজেন। সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার চ্যানেল আইতে ধারাবাহিকটি প্রচার হচ্ছে। সেই ধারাবাহিকতায় আজও চ্যানেল আইতে নাটকটির প্রচার হবে।

এদিকে কিছুদিন আগে বিটিভিতেও প্রচার শুরু হয়েছে ছন্দা অভিনীত আরও একটি নতুন ধারাবাহিক। নাটকটির নাম ‘ফেরারি সুখ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফজলুল হক আকাশ।

নতুন দু’টি ধারাবাহিক নাটকে অভিনয় প্রসঙ্গ ছন্দা বলেন, দুটি নাটকেরই গল্প সুন্দর। দুটিতেই আমার চরিত্রও খুব ভালোলাগার। যে কারণে দুটি ধারাবাহিকেই ভীষণ আন্তরিকতা নিয়ে আমি কাজ করেছি। নাটক দুটি প্রচারের পরও বেশ ভালো সাড়া পাচ্ছি। দর্শকের প্রতি বরাবরের মতো আন্তরিক কৃতজ্ঞতা।

ছন্দা অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ছিলো ‘মাশরাফি জুনিয়র’। সাজ্জাদ সুমন পরিচালিত এই ধারাবাহিকটি দীপ্ত টিভিতে প্রচার চলছে।

এদিকে, কয়েকদিন আগেই ছন্দা যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। দেশে ফিরেই তিনি তার স্বাভাবিক কাজে ব্যস্ত সময় পার করছেন।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।