ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

তোমার শূন্যতা পূরণ হবে না, মায়ের মৃত্যুবার্ষিকীতে অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
তোমার শূন্যতা পূরণ হবে না, মায়ের মৃত্যুবার্ষিকীতে অপু

চিত্রনায়িকা অপু বিশ্বাসের মায়ের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ (১৮ সেপ্টেম্বর)। ২০২০ সালের এদিনে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শেফালি বিশ্বাস।

মায়ের মৃত্যুর পর অনেকটাই একা হয়ে যান এই চিত্রনায়িকা। কারণ বিগত দিনগুলোতে নিজের সন্তান ও মাকে নিয়েই ছিল তার জগৎ। যে কারণে মা হারানোর চার বছরেও সেই শোক কাটিয়ে উঠতে পারেননি অপু বিশ্বাস।

ফেসবুকে মাকে নিয়ে স্মৃতিচারণ করলেন অপু। তার কথায়, চার বছর পেরিয়ে গেল, মা আমাকে ছেড়ে চলে গেছেন। কিন্তু মায়ের উপস্থিতি আমি প্রতিটি মুহূর্তে, প্রতিটি নিঃশ্বাসে আজও অনুভব করি।

তিনি আরও বলেন, জীবনের প্রতিটি বাঁকে মা আমার পাশে থাকতেন, তার শিক্ষায় আমরা বড় হয়েছি। আজ তিনি শারীরিকভাবে আমাদের মাঝে নেই, কিন্তু তার আদর্শ, তার মূল্যবোধ এবং তার শেখানো কথাগুলো আমার জীবনের প্রতিটি কাজে পথপ্রদর্শক হিসেবে রয়ে গেছে।

মায়ের স্মৃতি অপু বিশ্বাসকে সাহস জোগায় সেই কথা স্মরণ করে এই চিত্রনায়িকা লেখেন, মায়ের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। তিনি যেখানে আছেন, সেখান থেকেই আমাদের দিকে চেয়ে আছেন, আমাদের মঙ্গল কামনা করছেন। মা, তোমাকে খুব মিস করি। তোমার শূন্যতা কখনো পূরণ হবে না, কিন্তু তোমার স্মৃতি আমাকে সাহস দেয়, এগিয়ে চলার প্রেরণা দেয়। তুমি চিরকাল আমাদের হৃদয়ে অমর হয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।