ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আলিয়ার নামে বক্স অফিস কারসাজির অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
আলিয়ার নামে বক্স অফিস কারসাজির অভিযোগ

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সিনেমা ‘জিগরা’।

সিনেমাটি মুক্তির পর থেকেই বক্স অফিসে শক্ত অবস্তানে আছে।

তবে এবার এই সিনেমাটি ঘিরেই আলিয়ার বিরুদ্ধে অভিযোগ আনেন অভিনেত্রী ও প্রযোজক দিব্যা খোসলা কুমার।

হিন্দুস্তান টাইমস থেকে জানা যায়, দিব্যা খোসলার দাবি, আলিয়া ‘ভুয়া কালেকশন’ দেখানোর জন্য নিজেই টিকিট কিনেছেন। দিব্যা শনিবার (১২ অক্টোবর) তার ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়াকে কটাক্ষ করেন। ফাঁকা প্রেক্ষাগৃহের ছবি শেয়ার করেন।

সেই ছবির ক্যাপশনে দিব্যা লেখেন, ‘জিগরা’ শোয়ের জন্য সিটি মল পিভিআর-এ গিয়েছিলাম। থিয়েটার ছিল একেবারেই ফাঁকা, সব জায়গায় সব প্রেক্ষাগৃহ খালি।

এরপর তিনি আরও লেখেন, আলিয়া ভাটের সত্যিই অনেক ‘জিগরা’ আছে… নিজেই টিকেট কিনছে আর ভুয়া কালেকশন দেখাচ্ছে। পেইড মিডিয়া নীরব কেন, তা ভেবে অবাক হচ্ছি।

দিব্যার আক্রমণ আলিয়া কিছু না বললেও তবে জবাব দিয়েছেন নির্মাতা-প্রযোজক করণ জোহর। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, নীরবতাই হল সবচেয়ে বড় জবাব। যেটা তুমি বোকাদের দিতে পারো। যদিও করণ সরাসরি নাম নেননি দিব্যা খোসলা কুমারের।

চুপ থাকলেন না দিব্যা খোসলা কুমার। করণের থেকে ‘বোকা’ শুনতেই, ভূষণ কুমারের স্ত্রী ইনস্টাগ্রামে করলেন আরও দুটো পোস্ট। একটিতে লেখেন, সত্য সবসময় বোকাদের বিরক্ত করবে, যারা এটার বিরোধী।

আরেক পোস্টে লেখেন, যখন আপনি নির্লজ্জভাবে অন্যের অধিকার চুরি করতে অভ্যস্ত হন তখন আপনি সর্বদা নীরবতার আশ্রয় নেবেন আপনার কোনো কণ্ঠস্বর থাকবে না, কোনো মেরুদণ্ড থাকবে না।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।