ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

শাহরুখ খান বরণ : চলছে নানা প্রস্তুতি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১০
শাহরুখ খান বরণ : চলছে নানা প্রস্তুতি

ঢাকায় বলিউড সুপারস্টার শাহরুখ খানকে স্বাগত জানাবার জন্য চলছে চূড়ান্ত প্রস্তুতি। ০৯ ডিসেম্বর রাতে ঢাকায় পা রাখবেন তিনি।

১০ ডিসেম্বর শুক্রবার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘কিং খান লাইভ ইন ঢাকা’। তাকে ঢাকা আনছে অন্তর শোবিজ।   অনুষ্ঠানের প্রস্তুতি  ও আইসক্রিম পার্টনার হিসেবে ঈগলুর যুক্ত হওয়া উপলক্ষে ৪ ডিসেম্বর দুপুরে হোটেল শেরাটনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে অন্তর শোবিজ।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন অন্তর শোবিজের প্রধান স্বপন চৌধুরী এবং ঈগলুর পক্ষে হেড অব সেলস এমএ বায়েজ ও ব্র্যান্ড ম্যানেজার আকরাম হোসাইন।

স্বপন চৌধুরী বলেন, বলিউডের বাদশাহ শাহরুখ খানকে বাংলাদেশে নিয়ে আসা ছিল আমাদের অনেক দিনের স্বপ্ন। সেই স্বপ্ন এখন বাস্তবায়নের পথে। শাহরুখ খানকে ঢাকায় স্বাগত জানাবার জন্য এখন চলছে পূর্ণ প্রস্তুতি। তিনি জানান, শাহরুখ খানের বাংলাদেশ সফর সফল করতে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। কিং খানের সফরসঙ্গী হিসেবে ১২ সদস্যের ব্যক্তিগত নিরাপত্তাবাহিনী। এলিটফোর্সের ৪০০ সদস্য থাকছে নিরাপত্তার সার্বিক দায়িত্বে।   আর্মি স্টেডিয়ামে থাকছে ৮টি ফটক। এসব ফটকে থাকবে ১৬টি আর্চওয়ে মেটাল ডিটেক্টর । মাঠে থাকবে ৪০টি সিসি ক্যামেরাসহ ৩টি মনিটরিং সেল।   সরকারি পর্যায় থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাসও মিলেছে।

স্বপন চৌধুরী আরো জানান, ৯ ডিসেম্বর দিনের যে কোনো সময় চার্টার্ড বিমানে করে সপরিবারে ঢাকা আসবেন। শাহরুখ খান বিশ্রাম ও খাওয়া-দাওয়া করবেন হোটেল রেডিসন ওয়াটার গার্ডেনে।   মেন্যুতে রাখা হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী খাবার। তার কাছে ঢাকা সফরকে স্মরণীয় রাখার জন্য বাংলাদেশের ঐতিহ্যবাহী বিভিন্ন ধরনের উপহারসামগ্রী  দেওয়ার আয়োজন করা হয়েছে। শাহরুখ খানকে দেওয়া উপহার সামগ্রীর মধ্যে থাকছে পাঞ্জাবি, শেরওয়ানি, লুঙ্গিসহ বিভিন্ন স্যুভেনিয়র। শাহরুখ খানের স্ত্রী গৌরী খানকে দেওয়া হবে বাংলাদেশের জামদানি ও টাঙ্গাইল শাড়ি। এ ছাড়া শাহরুখের দুই সন্তান আরিয়ান এবং সুহানার জন্যও থাকছে দেশীয় উপকরণে তৈরি নানা উপহার। এ ছাড়া শাহরুখ খানকে আড়ং এবং দেশী দশ থেকেও দেওয়া হবে বিভিন্ন উপহার সামগ্রী।

বাংলাদেশ সফরে শাহরুখ খান পৃথিবীর প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে ভোট দেবেন এবং ভক্ত-অনুরাগীকে ভোট প্রদানের জন্য আহ্বান জানাবেন। তিনি বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের ‘বিউটিফুল বাংলাদেশ’ প্রচারণায় অংশ নেবেন।

সংবাদ সম্মেলনে শাহরুখ খানের দুটি আবক্ষ ভাস্কর্য প্রদর্শন করা হয়। কিং খানের বাংলাদেশ সফর উপলক্ষে এ দুটি ভাস্কর্য তৈরি করেছেন তার ভক্ত কিশোরগঞ্জের সুসেন আচার্য্য ও শ্যামল আচার্য্য। সাদা সিমেন্ট, মার্বেল কুচি ও রডে তৈরি এ দুটো ভাস্কর্য দরিদ্র দুই ভাইয়ের সাহায্যর্থে ‘কিং খান লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানে নিলামে তোলা হবে।

সংবাদ সম্মেলনে ঈগলুর পক্ষে হেড অব সেলসে এমএ বায়েজ বলেন, শাহরুখ খানের বাংলাদেশ সফরে তাকে আতিথেয়তা প্রদানে ঈগলু যুক্ত হতে পারায় আমরা আনন্দিত।

আগামী ১০ ডিসেম্বর ‘কিং খান লাইভ ইন ঢাকা’ অনুষ্ঠানে অংশ নিতে শাহরুখ খানের সঙ্গে বাংলাদেশে আসছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি, ইশা কোপিকার, নৃত্যশিল্পী শেফালী জরিওয়ালা, বলিউড অভিনেতা অর্জুন রামপাল, নৃত্য পরিচালক গনেশ হেজ, সঙ্গীতশিল্পী নিরাজ শ্রীধরসহ ৪৮ জনের নৃত্যদল। বাংলাদেশ থেকে এ অনুষ্ঠানে পারফর্ম করবেন ঢালিউডের নায়ক শাকিব খান ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ।

বাংলাদেশ স্থানীয় সময় ১৫৩০, ডিসেম্বর ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa