ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈশিকা যখন শিক্ষিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
ঈশিকা যখন শিক্ষিকা ঈশিকা/ছবি : নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈশিকাকে দেখলে কারওরই শিক্ষিকা মনে হওয়ার কথা নয়। অ্যালেন শুভ্ররও মনে হয়নি।

উল্টো ছাত্রী ভেবে দুষ্টুমি করেছিলেন তিনি! পরে ক্লাসে তাকে ম্যাডাম হিসেবে দেখে ঢোক গিলে ফেলেন অ্যালেন।


এদিকে ঈশিকার মন জয় করার জন্য বিশ্ববিদ্যালয়ের অন্য দুই শিক্ষক ফারুক আহমেদ ও সাজু খাদেম রীতিমতো প্রতিযোগিতায় নেমেছেন। এগুলো দেখা যাবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘দোস্ত দুশমন’ ধারাবাহিক নাটকে।

রাজধানীর সিদ্ধেশ্বরীতে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে এর দৃশ্যধারণ চলছে। এখানে কাজ করার অনুভূতি জানিয়ে ঈশিকা বাংলানিউজকে বলেন, ‘অন্যরকম মজা লাগছে। পুরো ইউনিটের কাছে আমি শিক্ষিকা! সংলাপগুলো হাস্যরসধর্মী হওয়ায় আমরা দৃশ্য ওকে হওয়ার পর হাসিতে গড়াগড়ি খাচ্ছি। ’ 


নাটকটির প্রথম ধাপের দৃশ্যধারণে ঈশিকা ছিলেন না। এর অভিনয়শিল্পী তালিকায় নতুন যোগ হয়েছে তার নাম। ‘দোস্ত দুশমন’-এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন  জয়শ্রী কর জয়া, ডা. এজাজুল ইসলাম, বন্যা মির্জা, সাজু খাদেম, জেনি, অ্যালেন শুভ্র, কাজী আসিফ, শবনম ফারিয়া, তৌসিফ মাহবুব, সোনিয়া হোসেন, মুকিত  জাকারিয়া, তাসনুভা তিশা, শামীমা নাজনীন, ডিকন নূর, এবি রোকন প্রমুখ। শিগগিরই মাছরাঙা টিভিতে এর প্রচার শুরু হবে।  

** জয়শ্রী জয়ার রান্নায় মুগ্ধ মুকিত!
** সেলফিতে ফারুক আহমেদ
** রাজের ‘দোস্ত দুশমন’ যারা

বাংলাদেশ সময় : ১৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad