ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মালদ্বীপে প্রিয়াঙ্কার সুখ-দুঃখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
মালদ্বীপে প্রিয়াঙ্কার সুখ-দুঃখ প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া এখন শুধু বলিউডের অভিনেত্রীই নন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা পরিচয়ও যুক্ত হয়েছে তার নামের সঙ্গে। তাই নিজ দেশের আন্তর্জাতিক সংগীত উৎসবে বিশেষ অতিথি ও বক্তা হিসেবে তাকে আমন্ত্রণ জানিয়েছে মালদ্বীপ সরকার।

ব্যস্ত সময়সূচির মধ্যেও সেখানে গেছেন তিনি।

দেশটির স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে মালে জাতীয় স্টেডিয়ামে এই উৎসবের আয়োজন করা হয়েছে। এখানে অংশ নিতে মালদ্বীপের পর্যটন মন্ত্রী আহমেদ আদিব আমন্ত্রপত্র পাঠান প্রিয়াঙ্কাকে। সেখানে বিশেষ পাল তোলা সাম্পানে চড়ে স্টেডিয়ামে পৌঁছান তিনি। ৩২ বছর বয়সী এই তারকা ঢুকেছেন প্রতিরক্ষা মন্ত্রণালয় থেকে নিয়োজিত প্রেসিডেন্টের দেহরক্ষীদের প্রহরায়।

মালদ্বীপে গিয়ে আনন্দ যেমন পাচ্ছেন, তেমনি ভীতিকর অভিজ্ঞতাও হয়েছে। তাকে নিয়ে নদীতে ভাসা ইঞ্জিনচালিত বড়সড় নৌকা প্রবালপ্রাচীরের সঙ্গে আঘাত পেয়ে খেই হারিয়ে ফেলে। এরপর কোস্টগার্ডরা তাকে উদ্ধার করে।

মালদ্বীপ যাওয়া প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছেন, ‘নানা কারণে মালদ্বীপের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় মুকুটজয়ের আগে বড় একটি আয়োজন ছিলো ওখানে। তখনকার স্মৃতিগুলো এখনও আমার মনে পড়ে। মালদ্বীপে যাওয়ার আমন্ত্রণ পেয়ে আমি উচ্ছ্বসিত। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশটির সবাইকে অভিনন্দন জানাই। ’

বাংলাদেশ সময় : ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।