ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

বিনোদন

মধ্যরাতে প্রেমিকার সঙ্গে সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৫
মধ্যরাতে প্রেমিকার সঙ্গে সালমান সালমান খান ও ইউলিয়া ভানটুর

সালমান খানের ব্যক্তিগত ও পেশাদার জীবন সবসময়ই থাকে আলোকছটায়। যে কোনো মাধ্যমে বলিউডের এই সুপারস্টারের উপস্থিতি উন্মাদনা তৈরি করে।

এর মধ্যে কথিত প্রেমিকার পাশে যদি তার দেখা মেলে তাহলে তো হৈচৈ পড়ে যাবেই। হয়েছেও তা। বলিউড লাইফ ফাঁস করে দিয়েছে সেই মুহূর্ত।

রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভানটুরের সঙ্গে একই গাড়িতে পাপারাজ্জির ক্যামেরাবন্দি হন সালমান। মঙ্গলবার (৮ ডিসেম্বর) মুম্বাইয়ে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের বাড়ি থেকে বের হতে দেখা যায় দু’জনকে। এরপরই গুঞ্জন ছড়িয়ে পড়েছে, ৪৯ বছর বয়সী এই অভিনেতা বিয়ের পথে এগোচ্ছেন। শিগগিরই নাকি কবুল বলে ফেলবেন সল্লু!

গুঞ্জন রয়েছে, কবির খান পরিচালিত ‘এক থা টাইগার’ ছবির দৃশ্যধারণ চলাকালে ডাবলিনে লুলিয়ার সঙ্গে সালমানের পরিচয় হয়। এরপর তারা ভাসতে থাকেন প্রেমের সাম্পানে। গত অক্টোবরে ভারতের মিড ডে পত্রিকা তাদের বাগদান হয়ে যাওয়ার খবর ফাঁস করে। কিন্তু সল্লুর ছোট বোন অর্পিতা খান শর্মা সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর অস্বীকার করেন।

সালমানের ছবির শুটিংয়ে প্রায়ই হাজির হন লুলিয়া। প্রেমিকের পরিবারের সঙ্গে ভোজনবিলাসও করেছেন তিনি। গত বছর সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী প্রযোজিত ‘ও তেরি’ ছবির ‘আমবাকুম’ শিরোনামের আইটেম গানে নেচে আলোচিত হয়েছেন তিনি।

লুলিয়ার আগে সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বরিয়া রাই বচ্চন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সালমান।

* ‘আমবাক‍ুম’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।