ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিরজু মহারাজের কাছে দীপিকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
বিরজু মহারাজের কাছে দীপিকা দীপিকা পাড়ুকোন ও বিরজু মহারাজ

বর্ষীয়ান কত্থক নৃত্যশিল্পী পন্ডিত বিরজু মহারাজ তালিম দিয়েছেন দীপিকা পাড়ুকোনকে। সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’র জন্য তার কাছে নাচ শিখেছেন বলিউডের এই অভিনেত্রী।

নয়াদিল্লিতে ছবিটির প্রচারণামূলক অনুষ্ঠানে তিনি বলেন, ‘এখানে কত্থক নাচের একটি গান আছে। এর নৃত্য পরিচালনা করেছেন পন্ডিত বিরজু মহারাজ। তার কাছে তালিম নিতে এক সপ্তাহ দিল্লিতে থাকতে হয়েছে আমাকে। ’

ছবিটির তিনটি গানে নেচেছেন দীপিকা। এর মধ্যে ‘পিঙ্গা’র দৃশ্যধারণ হয়েছে শুরুতে। এজন্য তিনি খুশি। কারণ এতে প্রিয়াঙ্কা চোপড়ার সহযোগিতা পেয়েছেন ২৯ বছর বয়সী এই তারকা। কারণ দৃষ্টিটা শুধু তার দিকেই থাকছে না, গেছে ভাগ হয়ে!

ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত ছবিটির গল্প মারাঠা যোদ্ধা পেশওয়া বাজিরাওয়ের (রণবীর সিং) প্রেমকে ঘিরে। এতে মাস্তানির ভূমিকায় আছেন দীপিকা। এ ছাড়া বাজিরাওয়ের স্ত্রী কাশিবাঈ চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।

* ‘দিওয়ানি মাস্তানি’ গানের ভিডিও :

বাংলাদেশ সময় : ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।