ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছোটদের আফসানা মিমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ছোটদের আফসানা মিমি

আলাদা করে ছোটদের জন্য নির্মিত অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকার সুযোগ এখানে কই অতোটা! শিশুতোষ চলচ্চিত্রের সংখ্যা তো এ দেশে একেবারেই কম। টিভি চ্যানেলগুলোর অনুষ্ঠান তালিকায় যে বিষয়গুলো রাখা হয়, সেগুলোর বেশিরভাগই দায়সারা।

তবে শুধু ‘ছোটদের’ হয়ে উঠতে কার না ভালো লাগে! ভালো লাগে আফসানা মিমিরও। এই অভিনেত্রী ও নির্মাতা কিছুদিন পরেই যে অনুষ্ঠানে দেখা দেবেন টিভিপর্দায়, সেটি ছোটদের জন্য এবং একই সঙ্গে মুক্তিযুদ্ধভিত্তিকও।

মহান বিজয় দিবস উপলক্ষে একুশে টেলিভিশনের আয়োজনে সাজানো হয়েছে মুক্তিযুদ্ধ বিষয়ক শিশুতোষ অনুষ্ঠান ‘কচিকাঁচার ৭১’। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আফসানা মিমি। করবেন কী! ইতোমধ্যে দৃশ্যধারণে অংশও নিয়েছেন তিনি। মিমি জানাচ্ছেন, গত ১১ ডিসেম্বর প্রথম অংশের কাজ হয়েছে। রোববার (১৩ ডিসেম্বর) দৃশ্যধারণ হচ্ছে বাকি অংশের।

২০ মিনিট ব্যাপ্তির এ অনুষ্ঠানটি নির্মিত হয়েছে বর্তমান প্রজন্মের শিশু-কিশোরদেরকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানানোর উদ্দেশ্যে। সঙ্গে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত বিভিন্ন স্থানও ঘুরে দেখা হবে ‘কচিকাঁচার ৭১’-এ। অনুষ্ঠানটি আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে একুশে টেলিভিশনে সন্ধ্যা সাড়ে ৬টায় প্রচার হবে।

বাংলাদেশ সময় : ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।